বিবিধ বিভাগে ফিরে যান

বয়েজ লকার রুমের আঁচ এবার যাদবপুরে 

May 6, 2020 | < 1 min read

সোমবার সোশ্যাল মিডিয়া উত্তাল হয় বয়েজ লকার রুম নামক একটি ইন্সটাগ্রাম গ্রুপে হওয়া কিছু অশ্লীল মেসেজে ভর্তি মেসেজ বক্সের স্ক্রিনশট নিয়ে। নেটিজেনরা দিল্লী পুলিশকে আবেদন জানায় এই ঘটনার তদন্ত করতে ও এফআইআর দায়ের করতে। 

বয়েজ লকার রুমের আঁচ এবার এসে পড়ল কলকাতায়। আইব্রোস নামক একটি হ্যান্ডেল ট্যুইট করে জানায় কলকাতার একটি দল একই ভাবে গুগুল ড্রাইভে মহিলাদের অর্ধনগ্ন ছবি রেখে বন্ধুদের মধ্যে ছড়াচ্ছে। একটি ট্যুইটে এও দাবী করা হয় এই ফটো দিয়ে মহিলাদের ভয় দেখানো হয়েছে এর আগে। অভিযুক্তদের সকলেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। অভিযোগ আরও অক্সিজেন পায় যখন জানা যায় সত্যি এরকম ড্রাইভ আছে।

বয়েজ লকার রুমের আঁচ এবার যাদবপুরে

অভিযোগকারীনী জানান এই ড্রাইভের সন্ধান তিনি পান ২০১৮ সালে এক বন্ধুর মাধ্যমে, যখন মিটু পোস্টে সেই মহিলাকে সমবেদনা জানান তিনি। ২০১৬ সালে বা তার আগে সৌরদীপ বসাক এই ড্রাইভ চালু করে এবং বিশ্ববিদ্যালয় ও বাইরের বন্ধুদের সঙ্গে শেয়ার করে। অভিযোগকারীনীর নিজের ফটোও সেই ড্রাইভে আছে।

মূল অভিযুক্ত ফেসবুকে একটি বয়ান দেন, মেয়েদের কোনোভাবেই আক্রমণ করেননি তিনি। বিতর্ক মহলে খ্যাতি পাওয়ার পর থেকেই তিনি অনেকবার প্রেমে জড়িয়েছেন। ব্যর্থ প্রেমের প্রতিহিংসাকেই তিনি দুষেছেন সেই পোস্টে। ওনার দাবি, তার কাছে সেইসব ফটোই আছে যা হোয়াটস অ্যাপে তিনি পেয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Jadavpur, #Instagram

আরো দেখুন