প্রযুক্তি বিভাগে ফিরে যান

কি নতুনত্ব আছে পাবজি মোবাইল ০.১৮.০ আপডেটে

May 19, 2020 | 2 min read

জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম পাবজি মোবাইল নিয়ে আসতে যাচ্ছে পাবজি গেম ০.১৮.০। নতুন এই গেমটি ৭ই মে অফিসিয়ালি রিলিজ করা হল।

পাবজি মোবাইল ০.১৮.০ তে আসছে মিরামার ম্যাপ ২.০, তবে ম্যাপটির নাম হতে পারে ম্যাড মিরামার, নতুন ট্রেনিং এরিয়া চিয়ার পার্ক, গোল্ডেন মিরাদো গাড়িসহ আরো অনেক ফিচার।

পাবজি মোবাইল ০.১৮.০ যুক্ত করা হচ্ছে বহুল প্রতীক্ষিত Canted Sight ফিচার। এই ফিচারটির মাধ্যমে অস্ত্রের মধ্যে দুটি স্কোপ ব্যবহার করা যাবে। কাছাকাছি রেঞ্জের মধ্যে ফাইট করার জন্য যেকোনো একটি স্কোপ ব্যবহার করা যাবে।

নতুন আপডেটে আসছে নতুন ট্রেনিং এরিয়া Cheer Park। এটি আগেরটি থেকে বেশি ইন্টারেক্টিভ এবং মজাদার। এতে প্লেয়াররা একে অপরের সাথে কথা বলতে পারবে এবং ট্রাম্পলিনে একসাথে জাম্প দেওয়া যাবে।

কি নতুনত্ব আছে পাবজি মোবাইল ০.১৮.০ আপডেটে

তবে সব থেকে আকর্ষণীয় দিক হলো, এতে স্কোয়াডের সাথে একসাথে ট্রেনিং করা যাবে। এছাড়া প্লেয়ারদের জন্য থাকছে শুটিং গেইম ফিচার।

এতে যুক্ত করা হচ্ছে আকর্ষণীয় দেখতে সুপার গাড়ি, এর নাম Golden Mirado। এই গাড়িটি ম্যাড মিরামার ম্যাপে পাওয়া যাবে। এই গাড়ির সর্বোচ্চ গতি ১৫২ কিমি।

নতুন আপডেটে আসছে নতুন অস্ত্র পি৯০। এটি একটি এসএমজি অস্ত্র, যা ইউজেডআই থেকে অনেক উন্নতমানের। এটি শুধুমাত্র Arena Mode-এ পাওয়া যাবে। এর মানে হলো আপনি এটি ট্রেনিং মোড অথবা ক্লাসিক ম্যাচে পাবেন না।

পাবজি মোবাইল ০.১৮.০ তে আসছে নতুন দুটি মোড Safety Scramble Mode এবং Jungle Adventure Mode। Safety Scramble Mode টি পাবজি পিসি এর ব্লুহোল মোড আর Jungle Adventure Mode-এ প্লেয়াররা হট এয়ার বেলুনে উড়তে পারবে এবং ফল খাওয়াসহ আরো অনেক ফিচার রয়েছে।

এতে আরো যুক্ত হচ্ছে বুস্টার ফিচার। এর মাধ্যমে গেমকে আরো স্মুথ এবং ল্যাগ ফ্রি করা যাবে। এছাড়া যুক্ত হচ্ছে নতুন ইউআই।

নতুন আপডেটটির সাইজ বড় হতে পারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#technology, #PubG

আরো দেখুন