বিনোদন বিভাগে ফিরে যান

ফুডকা ও ভাইপো এবার শর্ট ফিল্মে

May 27, 2020 | < 1 min read

করোনা ভাইরাস মোকাবিলায় দেশজুড়ে চলছে লকডাউন। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে যার চতুর্থ দফা। এই লকডাউনের মাঝে নানা বিষয়ের মধ্যে বারবার ফিরে এসেছে খাদ্য-ইস্যু। সেই ইস্যুকেই অন্য মোড়কে পরিবেশন করতে চলেছেন পরিচালক সত্রাজিৎ সেন। খুব শীঘ্রই ইউটিউবে মুক্তি পাবে সত্রাজিৎ পরিচালিত ছবি ‘গ্রাব নে বনা দি জোড়ি’। মুখ্য চরিত্রে রয়েছেন ইউটিউব খ্যাত ফুডকা ও ভাইপো।

সঞ্চালক, রেডিও জকি, অভিনেতা, গায়ক মীর কয়েক দিন আগে ইন্দ্রজিৎ লাহিড়ীর সঙ্গে একটি নতুন উদ্যোগে সামিল হয়েছিলেন। বিভিন্ন খাবারের সুলুক সন্ধান দিতে তৈরী অনুষ্ঠান ‘ফুডকা’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এই দু’জন ছাড়া বিদেশে বসবাসকারী একাধিক কাপলও রয়েছেন ছবিতে। উল্লেখযোগ্য বিষয় হল, আমেরিকা, কানাডা, স্কটল্যান্ড, ফ্রান্সে বসবাসকারী এই কাপলরা ‘রিয়েল’। কেউই অভিনেতা নন। তবে, সত্রাজিতের এই বিশেষ উদ্যোগে সামিল হয়েছেন।

ছবির গল্পের পরিধি একেবারেই ‘গ্লোবাল’। মিলে মিশে গিয়েছে ভারত, আমেরিকা, ফ্রান্স, কানাডা। ফলে ছবির চরিত্ররা কথা বলেছেন ইংরেজি ও হিন্দী ভাষায়। ‘গ্রাব নে বনা দি জোড়ি’-তে গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, সঙ্গীত পরিচালনায় দীপ্তার্ক বসু। গানটি লিখেছেন সম্রাট মুখোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Lockdown, #Foodka, #Indrajit Lahiri, #Mir, #Satrajit Sen, #Grub Ne Bana Di Jodi

আরো দেখুন