রাজ্য বিভাগে ফিরে যান

লকডাউন মানবে না বিজেপি, তৃণমূল সরকারকে অসহযোগের ডাক দিলীপের

May 29, 2020 | < 1 min read

করোনা ও আম্পানের জেরে ভোটের রাজনীতি কিছুটা বিরাম পেলেও রাজনৈতিক আকচাআকচির অন্ত নেই বঙ্গে। তৃণমূল ও বিজেপির মধ্যে নিত্যদিন লেগেই রয়েছে। এরই মধ্যে বুধবার নিজেদের ২০২১ বিধানসভা নির্বাচনের প্রচার কর্মসূচি ঘোষণা করেছে গেরুয়া শিবির।

আরনয়মমতা নামে এই কর্মসূচির প্রথম ধাপে বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে ৯ দফা চার্জশিট দেন দিলীপ ঘোষ। এর পরই তৃণমূল সরকারের বিরুদ্ধে বিজেপির বিরুদ্ধে পুলিশকে দিয়ে দমন চালানোর অভিযোগ আনেন তিনি। সঙ্গে লকডাউন নিয়ে সার্বিক অসহযোগিতার ডাক দেন দিলীপবাবু।

বুধবার দলের রাজ্য সদর দফতরে দিলীপ ঘোষ বলেন, ‘বিজেপি কর্মীদের সব জায়গায় বাধা দেওয়া হচ্ছে। আমরা কর্মীদের বলেছি, কোনও কোয়ারেন্টাইন মানব না। কোনও লকডাউন মানব না। কাল থেকে আমরা সব জায়গায় যাব। দেখি মুখ্যমন্ত্রী বিজেপিকে সামলান, না করোনাকে সামলান।’

রাজ্যে দুর্যোগের মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে সুর ফের চড়াতে শুরু করেছে বিজেপি। বিধানসভা নির্বাচনের এক বছর আগে থেকেই প্রচারের সুর বাঁধতে শুরু করেছে তারা। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, একদিকে সাম্প্রদায়িক মেরুকরণ, অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে জনমানসে তৈরি হওয়া ক্ষোভকে হাতিয়ার করে ২০২১ বিধানসভা নির্বাচনে বৈতরণী পেরোতে চায় বিজেপি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #Lockdown, #bjp, #dilip ghosh, #amphan, #bharatiya janata party

আরো দেখুন