কলকাতা বিভাগে ফিরে যান

দঃ কলকাতার বিজেপি সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

July 3, 2020 | < 1 min read

বিজেপি সভাপতির বিরুদ্ধে দায়ের করা হল ধর্ষণের অভিযোগ। একই সঙ্গে আরও একাধিক ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।আরও উল্লেখযোগ্য বিষয় হচ্ছে অভিযোগকারী মহিলা বিজেপিরই নেত্রী।

অভিযুক্ত ব্যক্তি হলেন বিজেপির দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়। তার বিরুদ্ধে বিজেপির টিচার্স সেলের সদস্যা ধর্ষণের অভিযোগ এনেছেন। সেই সঙ্গে আর্থিক প্রতারণা এবং হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে।

দঃ কলকাতার বিজেপি সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানায় ওই বিজেপি নেতার বিরুদ্ধে দায়ের করা হয়েছে লিখিত অভিযোগ। অভিযোগকারী মহিলার দাবি, বিজেপি নেতা সোমনাথ বন্দ্যোপাধ্যায় ২০১৫ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। পরে বিয়ের কথা বললে তিনি তা অস্বীকার করেন।

একই সঙ্গে বিভিন্ন সময়ে অভিযুক্ত বিজেপি সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায় ওই মহিলার থেকে ৫০ হাজার টাকা নিয়েছিলেন বলেও উঠেছে অভিযোগ। পরে সেই টাকা চাইতে গেলে বা বিয়ের কথা বললে পালটা হুমকি দিয়েছেন। এমনই অভিযোগ দায়ের করা হয়েছে হরিদেবপুর থানায়।

ওই মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিশ। যদিও এই বিষয়ে অভিযুক্ত বিজেপি নেতা কোনও মন্তব্য করেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Rape

আরো দেখুন