দেশ বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত হলেন অমিত শাহ

August 2, 2020 | < 1 min read

করোনা আক্রান্ত হলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির প্রাক্তন জাতীয় সভাপতি অমিত শাহ। আজ নিজে টুইট করে এই কথা তিনি জানিয়েছেন।

ট্যুইটে অমিত শাহ লিখেছেন, ‘করোনার প্রাথমিক লক্ষণ দেখা দেওয়ায় কোভিড টেস্ট করিয়েছিলাম, যার রিপোর্ট পজিটিভ এসেছে ৷ আমার শরীর ঠিক আছে, কিন্তু চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি ৷ আমার অনুরোধ গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে নিজেদের আইসোলেট করুন এবং টেস্ট করান।

অমিত শাহকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানিয়েছেন, উনি স্থিতিশীল। উল্লেখ্য, প্রথম পর্যায়ের লকডাউনের সময় জনসমক্ষে ওনার অনুপস্থিতির কারণে অনেক গুজব রটেছিল অমিত শাহের স্বাস্থ্য নিয়ে।

প্রসঙ্গত, বঙ্গ বিজেপির বহু নেতা, সাংসদ গত কয়েকদিনে অমিত শাহের সংস্পর্শে এসেছেন। যেমন, বাবুল সুপ্রিয়, স্বপন দাশগুপ্ত অর্জুন সিংহ, সৌমিত্র খাঁ প্রমুখ। তাদের সকলকেই আইসোলেশনে যেতে হবে বলে মনে করা হচ্ছে।

কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। এছাড়াও, বিহার এবং উত্তরপদেশের বিজেপি রাজ্য সভাপতিও করোনা আক্রান্ত হয়েছেন। আজই উত্তরপ্রদেশ সরকারের এক মন্ত্রী করোনায় মারা গেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #Amit shah, #bjp

আরো দেখুন