বিনোদন বিভাগে ফিরে যান

‘সুশান্তের মৃত্যুতে আসল দোষীদের আড়াল করছেন উদ্ধব’- সুশীল মোদি

August 2, 2020 | < 1 min read

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নিয়ে মহারাষ্ট্র বনাম বিহার কাজিয়া চলছেই। এবার সরাসরি মহারাষ্ট্রের (Maharashtra) মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দোষীদের আড়াল করার বিস্ফোরক অভিযোগ আনলেন বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদি (Sushil Modi)। তাঁর দাবি, ‘চাপে পড়ে বলিউডের মাফিয়াদের (Bollywood Mafia) আড়াল করছেন উদ্ধব’। তাঁর এই কটাক্ষের কোনও জবাব অবশ্য মহারাষ্ট্র সরকার বা শিবসেনার তরফে দেওয়া হয়নি।

বলিউডি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিতর্ক চলছেই। তদন্তের গতিপ্রকৃতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় আগেই উঠেছিল। তাতে আরও ঘি পড়েছে অভিনেতার বাবা পুলিশে অভিযোগ দায়ের করার পর। তদন্তে নেমে মুম্বইয় গিয়েছে বিহার (Bihar) পুলিশের দল। তাঁদের যথাযথ সহযোগিতাতা না করার অভিযোগ এনেছেন বিহারের উপমুখ্যমন্ত্রী। এরপরই টুইটারে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি।

টুইটার হ্যান্ডেলে বিহার বিজেপির নেতা তথা উপ মুখ্যমন্ত্রী সুশীল মোদি লিখেছেন, “বলিউড মাফিয়ারা উদ্ধব ঠাকরকে চাপ দিচ্ছে। এরা আসলে কংগ্রেসের সঙ্গে যুক্ত। আর তাই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী প্রকৃত দোষীদের বাঁচাতে চাইছেন উদ্ধব।” শুধু তাই নয়, মুম্বই পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও এনেছেন তিনি। টুইটারে তিনি আরও লেখেন, “বিহার পুলিশের তদন্তে সাহায্য করছে না মুম্বই পুলিশ। বিজেপি মনে করে, এই ঘটনার সিবিআই (CBI) তদন্ত হওয়া দরকার।” ইতিপূর্বে সোশ্যাল মিডিয়ায় বারবার এই দাবি জানিয়েছেন সুশান্তের অনুরাগীরা। এমনকী, আদালতেরও দ্বারস্থ হয়েছেন কেউ কেউ। কিন্তু আদালত সেই দাবি খারিজ করে দিয়েছে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Sushant Sing Rajput, #Sushil Modi, #Uddhab thakray, #CBI

আরো দেখুন