দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

সৌমিত্র খাঁকে বাঁকুড়ায় কাজ করতে না দেওয়ায় ‘হুমকি’ জেলা সভাপতির

September 22, 2020 | < 1 min read

বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব চরম আকার নিল বাঁকুড়ায়। এবার দলের সাংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan) এবং সহ-সভাপতি সৌগত পাত্রকে জেলায় কাজকর্ম করতে না দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি বিবেকানন্দ পাত্রের বিরুদ্ধে। এক অডিও বার্তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গোষ্ঠীকোন্দলের ছবি প্রকাশ্যে এসেছে। 

কী ছিল ওই অডিও বার্তায়? জানা গিয়েছে, দলের এক মণ্ডল সভাপতিকে পদ থেকে সরিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় সেখানে। পাশাপাশি, তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি শিবিরে যোগদান করা বিষ্ণুপুরের সাংসদ তথা রাজ্যের যুব মোর্চার সভাপতি হওয়া সৌমিত্র খাঁ ও রাজ্যের সহ-সভাপতি সৌগত পাত্রকে বাঁকুড়ায় দলীয় কোনও কর্মসূচি করতে না দেওয়ার হুমকি দিতে শোনা গিয়েছে বিবেকানন্দবাবুকে। ওই অডিওটিকেই ভিডিও আকারে ফেসুবকে পোস্ট করা হয়েছে বলেও জানা গিয়েছে। সেখানে দেখা গিয়েছে বিবেকানন্দবাবু ও সাংসদ সুভাষ সরকারের একাধিক ছবি। গোটা ঘটনায় অস্বস্থিতে পড়েছেন বাঁকুড়ার বিজেপি নেতারা।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বাঁকুড়ায় বিজেপির গোষ্ঠীকোন্দল শাসকদল তৃণমূল কংগ্রেসকে অক্সিজেন জোগাচ্ছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। তবে বিষয়টিতে পাত্তা দিতে নারাজ বাঁকুড়া বিজেপির সভাপতি বিবেকানন্দ পাত্র। তিনি বলছেন, ‘এটা ভুয়ো। যে যা করেছে করুক।’ একইভাবে ওই ভাইরাল অডিও টেলিফোনিক কথাবার্তাতেও তাঁর গলায় শোনা গিয়েছে দম্ভের সুর। তবে এবিষয়ে এখনও মুখ খোলেনি জেলা বিজেপি নেতৃত্ব।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Saumitra Khan

আরো দেখুন