খেলা বিভাগে ফিরে যান

আইপিএল শুরুর আগে কেকেআরকে শুভেচ্ছাবার্তা মমতার

September 23, 2020 | < 1 min read

অপেক্ষার অবসান। IPL-এ বুধবার মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রতিপক্ষ রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স। রাসেল–নারিন–গিলদের খেলা দেখতে আপাতত মুখিয়ে KKR ভক্তরা। এর মধ্যে শাহরুখ খানের (Shah Rukh Khan) দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

বুধবার নিজের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে কিং খানের দলকে আইপিএলের জন্য শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। লেখেন, ‘‌‘করব, লড়ব, জিতব– ২০২০ সালে গোটা দেশ এখন এই কথা বলছে। ভয়াবহ এই পরিস্থিতির সঙ্গে লড়তে সবাই পরিশ্রম করছে। আজ আরও একটি চ্যাম্পিয়ন দল মাঠে নামছে। নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে প্রত্যেককে আনন্দ দেওয়ার চেষ্টা করবে তাঁরা। আইপিএল অভিযান শুরুর আগে নাইটদের এবং প্রিয় শাহরুখকে অনেক শুভেচ্ছা।’‌’‌

আইপিএল শুরুর পর চারটি ম্যাচ হয়ে গিয়েছে। করোনা সংক্রমণ রুখতে এবার আর দেশে নয়, আইপিএলের আসর বসেছে দুবাইয়ে (Dubai)। যদিও তাতে টুর্নামেন্ট নিয়ে উৎসাহের ভাঁটা পড়েনি। ইতিমধ্যে টুর্নামেন্টের ভিউয়ারশিপ পৌঁছে গিয়েছে ২০ কোটিতে। যা আগামিদিনে আরও বাড়বে বলেই মনে করছে সম্প্রচারকারী সংস্থা। এই পরিস্থিতিতে বুধবার মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। যদিও আইপিএলের ইতিহাসে মুম্বইয়ের (Mumbai Indians) বিরুদ্ধে কলকাতার ট্র‌্যাক রেকর্ড মোটেই ভাল নয়। তবে এবার হিসেব উলটাতে মরিয়া নাইটরা। এজন্য অবশ্য সবাই তাকিয়ে দুই ক্যারিবিয়ান তারকা রাসেল–নারিনের দিকেই।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #IPL

আরো দেখুন