বিনোদন বিভাগে ফিরে যান

কিষান প্রতিবাদের দিনই মাদককাণ্ডে ডাকা হল দীপিকাকে, উঠছে প্রশ্ন

September 24, 2020 | 2 min read

বলিউডের বড় নাম নিয়ে কানাঘুষো ছিলই। এবার প্রকাশ্যে এল। মাদক কাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সমন পাঠাল দীপিকা পাড়ুকোনকে। আগামীকাল, শুক্রবারই তাঁকে হাজিরা দিতে হবে। এখানেই শেষ নয়, তলব করা হয়েছে বি টাউনের আরও তিন নামজাদা অভিনেত্রীকে—শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিং। সূত্রের খবর, রকুলকে আজ, বৃহস্পতিবার এবং বাকি দুই অভিনেত্রীকে শনিবারের মধ্যে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। বেশ কয়েকদিন ধরেই সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার মোড় ঘুরে গিয়েছে মাদকযোগের তত্ত্বে। সেই সূত্রেই জড়িয়েছে বলিউডের প্রথম সারির একাধিক অভিনেত্রীর নাম। দু’দিন আগে দীপিকার নাম প্রথম সামনে আসে। সমন পাঠানো হয় তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে। এ নিয়ে চাপানউতোরের মধ্যেই বুধবার স্বয়ং অভিনেত্রীকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

এর পাশাপাশি এদিন সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও তলব করে এনসিবি। সূত্রের খবর, জেরায় নাকি সুশান্ত ও শ্রদ্ধার জন্য মাদক নিয়ে আসার কথা স্বীকার করেছেন জয়া। প্রযোজক মধু মান্টেনাও বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের মুখোমুখি হন। মনে করা হচ্ছে, তাঁকে জিজ্ঞাসাবাদের পর এই চার অভিনেত্রীর মাদক-কাণ্ডে যুক্ত থাকার বিষয়ে বেশ কিছু তথ্য তদন্তকারীদের হাতে এসেছে। যার জেরে সমন গিয়েছে দীপিকার পাশাপাশি শ্রদ্ধা, সারা এবং রকুলের কাছে।
দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল হয়েছিল। তার থেকে জলঘোলা। আর তিন বছর আগের সেই কথোপকথনই দীপিকাকে এনসিবির দোরগোড়ায় নিয়ে গিয়ে হাজির করল। করিশ্মা নাকি দীপিকাকে জিজ্ঞেস করেছিলেন, মুম্বইয়ের অভিজাত নাইটক্লাব কোকোর পার্টিতে তিনি কখন আসবেন। ভাইরাল হওয়া কথোপকথন অনুযায়ী, ২০১৭ সালের ২৮ অক্টোবরের রাতে অভিনেত্রী হাসিস ও গাঁজা তৈরি রাখতে বলেছিলেন করিশ্মাকে। কেন্দ্রীয় সংস্থা সূত্রে জানা গিয়েছে, ওইদিন রাতে হ্যালোউইন পার্টিতে দীপিকা কী কী নেশা করেছিলেন আর তাঁর সেই পার্টির সঙ্গী কারা ছিল, তা জানতে ভিডিও ফুটেজ খতিয়ে দেখবে এনসিবি। খবর মিলেছে, ওই পার্টিতে দীপিকার সঙ্গে ছিলেন রণবীর কাপুরও।

এর পাশাপাশি গোয়ায় এক ছবির শ্যুটিংয়ে গিয়েও দীপিকা মাদক নিয়েছিলেন বলে এনসিবি জানতে পেরেছে। যা অভিনেত্রীর হাতে পৌঁছে দিয়েছিলেন ম্যানেজার করিশ্মা। সেই কারণে দীপিকার সঙ্গে দেখা করতে তিনি গোয়ায় গিয়েছিলেন। এমনই আরও বেশ কিছু তথ্য এনসিবির হাতে রয়েছে বলে খবর। সে সব নিয়েই এবার দীপিকার জিজ্ঞাসাবাদ চলবে বলে মনে করা হচ্ছে। এদিকে মাদক পাচার সংক্রান্ত মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিনের আবেদনের শুনানি এদিন বৃষ্টির জন্য বাতিল হয়ে যায়। আজ তার শুনানি হবে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Deepika Padukone, #Bollywood, #Drugs, #NCB

আরো দেখুন