রাজ্য বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মা

September 25, 2020 | < 1 min read

করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী

করোনায় আক্রান্ত রাজ্য মন্ত্রিসভার আরেক গুরুত্বপূর্ণ সদস্য। বৃহস্পতিবার সন্ধেবেলা কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পান পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। কোভিডে আক্রান্ত তাঁর বয়স্কা মা-ও। তাঁকে রাতেই হাসপাতালে ভরতি করা হয়েছে বলে পরিবার সূত্রে খবর। আজ হাসপাতালে ভরতি হতে পারেন শুভেন্দু অধিকারী।

তমলুকের অধিকারী পরিবার সূত্রে খবর, শুভেন্দু অধিকারী দিন কয়েক ধরে অসুস্থ থাকায় তাঁর করোনা পরীক্ষা করা হয়। বৃহস্পতিবার সন্ধেবেলা সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপরই কোলাঘাটের একটি সরকারি গেস্ট হাউসে তিনি আইসোলেশনে চলে যান। একইসঙ্গে কোভিড রিপোর্ট পজিটিভ আসে তাঁর মা গায়েত্রী অধিকারীর। পরিবার সূত্রে আরও খবর, দিন কয়েক আগেই মন্ত্রীর মায়ের অস্ত্রোপচার হয়েছে, তাঁর স্থূলতাজনিত সমস্যাও আছে। তাই করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর আর ঝুঁকি না নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার পরই গায়েত্রী দেবীকে এক নামী বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয়। তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

একইসঙ্গে করোনার কোপে অধিকারী পরিবারের দুই সদস্য। ফলে গোটা পরিবারেই আতঙ্ক বেড়েছে। পরিবারের অশীতিপর সাংসদ শিশির অধিকারীকে নিয়ে চিন্তিত পরিবারের অন্যান্য সদস্যরা। তিনি ও পরিবারের অন্যান্য সদস্যরা চিকিৎসকের নির্দেশে আইসোলেশনে রয়েছেন। শুভেন্দু অধিকারী হাসপাতালে ভরতি হলে, তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এর আগে মমতা মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দমকলমন্ত্রী সুজিত বসু থেকে সম্প্রতি স্বপন দেবনাথ – করোনা জয় করে সকলেই ফের কাজে ফিরেছেন। শুভেন্দু অধিকারীরও দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অসংখ্য অনুরাগী। মমতা বন্দ্যোপাধ্যায় দলের অত্যন্ত ভরসাযোগ্য সেনাপতির স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন বলে খবর। 

TwitterFacebookWhatsAppEmailShare

#covid19, #Mother, #suvendu adhikari

আরো দেখুন