হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

রাজনৈতিক গিরগিটি আখ্যা দিয়ে অকালি নেতাকে বেনজির আক্রমণ কলকাতার গুরুদ্বারা কমিটির

October 11, 2020 | < 1 min read

অকালি দলের নেতা মঞ্জিন্দর সিং সিরসাকে খোলা চিঠি লিখে বেনজির ভাষায় আক্রমণ করল কলকাতার Gurduwara Bara Sikh Sangat ম্যানেজমেন্ট কমিটির সভাপতি।

তাদের বক্তব্য সিরসার আচরণ পক্ষপাতদুষ্ট এবং রাজনৈতিক গিরগিটির পরিচয় বহন করে। বিজেপির নবান্ন অভিযানের দিন এক শিখ ব্যক্তির পাগড়ি খুলে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত রাজনীতি। আজ এই ব্যাপারে প্রতিবাদ জানাতে কলকাতায় এসেছেন অকালি নেতা মঞ্জিন্দর সিং সিরসা। সেই প্রেক্ষিতেই এই চিঠি।

কমিটির বক্তব্য, আমরা চাই (নিগ্রহের ঘটনায়) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তদন্তের নির্দেশ দিন। এই ঘটনার পর পশ্চিমবঙ্গ সরকার ক্ষমাও চেয়েছে এবং বিশদ বিবরণ দিয়ে জানিয়েছে সেদিন কি হয়েছে!

পাশাপাশি, কমিটির হুঁশিয়ারি, এই ঘটনার জন্য অকালি দল যেন কুমিরের কান্না না কাঁদে। কলকাতার শিখরা নিজেদের সন্মান রক্ষা করতে পারে। তাদের কোনও সাহায্য লাগবে না।

চিঠিতে কমিটি আরও বলেছে, যখন ওনার বস “বাদল” Akal Takth Jathedar এর জামা ছিঁড়ে দিয়েছিল ও পাগড়ি ছুঁড়ে ফেলে দিয়েছিল, তখন উনি কোথায় ছিলেন? যখন তোমাদের বাবা মোদি সর্দার ও কৃষকদের কষ্ট দিচ্ছে, তখন কোথায় তোমাদের প্রতিবাদ?

চিঠিতে আরও বলা হয়েছে, বাংলা ও পাঞ্জাবের সুসম্পর্ক বহু পুরনো, এবং যদি কিছু ঘটে যায় তাহলে সম্পূর্ণ দায়ী হবে মঞ্জিন্দার সিং সিরসা ও তার দল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Gurduwara Bara Sikh Sangat, #manjinder singh sinha

আরো দেখুন