হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

রাজ্যে আসছেন না অমিত শাহ? উদ্বিগ্ন বঙ্গ বিজেপি

October 12, 2020 | < 1 min read

পুজোর মুখে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বঙ্গ সফরসূচি এখনও পর্যন্ত চূড়ান্ত করেনি কেন্দ্র। এতে চরম উদ্বিগ্ন বিজেপির বঙ্গ নেতৃত্ব। দলীয় সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি নির্ধারিত হয়েছে কি না, তা জানতে একাধিকবার দিল্লির নেতৃত্বের সঙ্গে যোগাযোগও করেছেন রাজ্যের নেতারা।

সম্প্রতি দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে বৈঠকের পর দলের বঙ্গ নেতারা জানিয়েছিলেন, পুজোর আগেই সশরীরে রাজ্যে যেতে পারেন অমিত শাহ। এবং পুজোর পরে রাজ্যে যাওয়ার সম্ভাবনা রয়েছে জে পি নাড্ডার। ১০ অক্টোবরের পরেই অমিত শাহর সফরসূচি চূড়ান্ত হওয়ার কথা থাকলেও, এখনও তা না হওয়ায় চিন্তায় পড়েছে দলের বঙ্গ ব্রিগেড।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে রাজ্যকে একাধিক জোনে ভাগ করে কর্মিসভা করার কথা রয়েছে অমিত শাহের। এ ব্যাপারে রবিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, অমিত শাহকে রাজ্যে চেয়ে দল প্রস্তাব দিয়েছিল। কিন্তু এখনও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি চূড়ান্ত হয়নি। যদিও দলীয় সূত্রের খবর, এই ইস্যুতে ১৫, ১৬, ১৭ এবং ১৮ অক্টোবরের তারিখ নিয়ে তীব্র জল্পনার সৃষ্টি হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Amit shah, #bjp, #west bengal BJP

আরো দেখুন