দেশ বিভাগে ফিরে যান

দেবিপক্ষে তৃণমূলর প্রচার, বিজেপি হঠাও বেটি বাঁচাও

October 17, 2020 | < 1 min read

আমরা দেখছি সারা দেশ জুড়ে, বিশেষ করে উত্তরপ্রদেশের মত বিজেপি শাসিত রাজ্যগুলোতে ধর্ষণ, গণধর্ষণ, ধর্ষণ করে হত্যা এগুলো রোজের বিষয় হয়ে দাঁড়িয়েছে। অনেক ক্ষেত্রে নির্যাতিতার পরিবার থানায় গেলে তাদেরও ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কিছু ক্ষেত্রে নাম রাখতে অভিযোগ দায়ের করলেও বিচারের নামে প্রহসন তো প্রায় সব কেসেই কমন বিষয়।

এই নারকীয়তার বিরুদ্ধে আবারও মুখ খুললো সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। ২০১১ সালে ক্ষমতায় আসার পর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল সরকার ধর্ম বর্ণ জাতি নির্বিশেষে মেয়েদের উন্নয়ন, আত্মনির্ভর, শিক্ষিত ও আত্মরক্ষার জন্য এনেছে একের পর এক প্রকল্প। দেশ ছেড়ে বিদেশেও প্রশংসা পেয়েছে সেই সব কালজয়ী প্রকল্প।
আজ বিজেপি শাসনে এই লাগাতার ধর্ষণের ঘটনার প্রতিবাদে তৃণমূল লঞ্চ করলো নতুন হ্যাশ #BJPHataoBetiBachao দলের তরফে একটি ট্যুইট করে বলা হয়, বিজেপি ভারতের কন্যাদের সুরক্ষা দিতে ব্যর্থ। বিজেপির বেটি বাঁচাও বেটি পড়াও স্লোগান বাস্তবের প্রেক্ষাপটে বিজেপি হাটাও বেটি বাঁচাওতে পরিণত হয়েছে। আসুন সকলে এক হই এবং নারীদের বিরুদ্ধে বেড়ে চলা অত্যাচারের বিরুদ্ধে গর্জন করি।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Trinamool new campaign

আরো দেখুন