বিনোদন বিভাগে ফিরে যান

পুজোয় আনন্দ করুন ঘরে বসেই

October 21, 2020 | < 1 min read

করোনা আবহে এবারের দুর্গাপুজো অন্যরকম। ইতিমধ্যেই হাইকোর্টের নির্দেশে রাজ্যে পুজোর মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পরিস্থিতি দেখে অনুমান করাই যায় যে, এই বছর পুজোয় বাঙালির অনেকটা সময়ই কাটবে বাড়ির অন্দরমহলে। আত্মীয় পরিজনদের সঙ্গেই চলবে দেদার আড্ডা আর খাওয়াদাওয়া। আর ঠিক এই সময়টাকেই টিআরপি বাড়ানোর সুবর্ণ সুযোগ হিসেবে দেখছে বাংলার বিনোদন চ্যানেলগুলো। বাড়ি বসে দর্শকদের পুজোর আনন্দে মেতে ওঠার সুযোগ করে দিচ্ছে তারা।

পঞ্চমী থেকে দশমী দর্শকদের জন্য পুজোর বিশেষ অনুষ্ঠান নিয়ে হাজির হবে জি বাংলা। অনুষ্ঠানের নাম ‘জি বাংলা সর্বজনীন দুর্গোৎসব’। প্রথা মেনে হবে দুর্গাপুজো— সঙ্গে অঞ্জলি, নাচগান ও ভূরিভোজ। সঞ্চালনায় থাকবেন মানালি ও ঊষসী। প্রতিদিন উপস্থিত থাকবেন চ্যানেলের অন্যান্য অভিনেতারা। ‘সারেগামাপা’র প্রতিযোগীরাও গানের ডালিতে সাজিয়ে তুলবেন অনুষ্ঠান। থাকছে দেবলীনা কুমারের বিশেষ নৃত্য প্রদর্শন।

ষষ্ঠী থেকে দশমী দর্শকদের দুটো অনুষ্ঠান উপহার দেবে কালারস বাংলা। দুর্গা পুজোর সঙ্গে জড়িয়ে থাকা বিভিন্ন আচারবিধির বৈশিষ্ট্যকে তুলে ধরবে ‘শ্রী শ্রী শারদীয়া দুর্গা পূজা’। এই অনুষ্ঠানের সঞ্চালনায় থাকছেন রিনি ঘোষ। অন্যদিকে সঙ্গীত শিল্পী ও অভিনেতাদের সঙ্গে ভরপুর আড্ডার জন্য থাকছে ‘গল্পে গানে পুজোর আড্ডা’। জোজোর সঞ্চালনায় গানে ও আড্ডায় মাতবেন হৈমন্তী শুল্কা, নচিকেতা, রূপঙ্কর, সুরজিৎ, অনীক প্রমুখ।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #Durga Puja 2020

আরো দেখুন