বিনোদন বিভাগে ফিরে যান

মধুরিমা গোস্বামী কে?

November 21, 2020 | 2 min read

অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামী

বলা নেই, কওয়া নেই, হঠাৎ করে বিয়ে অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya)। চুপচাপ করে করেছেন প্রেম। কাক পক্ষীতেও টের পেল না তাঁর বিয়ের খবর। ইতিমধ্যেই রাগে দুঃখে নানা স্টেটাস আপডেট দেওয়া শুরু করেছে হাজারও মহিলা। অগণিত মেয়েদের মন ভেঙে গিয়েছে তাদের ক্রাশের বিয়ের কথা শুনে। কেবল ক্রাশই নয়, অনির্বাণের প্রেমেও পড়েছিলেন তারা। আজ বিয়ের খবর পেয়ে অত্যন্ত দুঃখিত সেই অগণিত মহিলা।
আগামী ২৬ নভেম্বর বিয়ে সারছেন অনির্বাণ। এ কথা এতক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। অর্থাৎ বিয়ে হতে এক সপ্তাহেরও কম বাকি। এবার প্রশ্ন হল কে পাত্রী।
পাত্রী হলেন মধুরিমা গোস্বামী (Madhurima Goswami)। লাইট ক্যামেরা অ্যাকশনের জগৎ থেকে তিনি খুব একটা দূরত্বে নেই। তিনি থিয়েটার অভিনেত্রী। নাটকের মঞ্চেই আলাপ তাঁদের। হোলি চাইল্ডে (Holy Child) ছোটবেলায় পড়াশোনা। তারপর পাঠ ভবনে পড়েছেন। .
রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে (RBU) গ্র্যাজুয়েশন এবং মাস্টার্স। এখন ইন্ডিয়ান মাইম থিয়েটারের (IMT) অভিনেত্রী তিনি। টলিউডে (Tollywood) কাজ করার পূর্বে থিয়েটারে কাজ করতেন অনির্বাণও। এই মধুরিমা গোস্বামী এখন ফেসবুকের সার্চ ইঞ্জিন খুব শীঘ্রই ক্র্যাশ করতে চলেছেন। কারণ তাঁকে নিয়ে একের পর এক মহিলারা আলোচনা করেই যাচ্ছে।
কে এই মধুরিমা গোস্বামী, সাংঘাতিক ভাবে সোশ্যাল মিডিয়ায় তাকে খুঁজে চলেছে সকলে। সেখান থেকে এই প্রোফাইলটি বেরতেই প্রথমেই চোখে পড়ছে একজন ব্যক্তির পোস্ট। যেখানে লেখা, “খবরটা সত্যি কিনা জানি না। কিন্তু অসংখ্য শুভেচ্ছা তোমায়।” মধুরিমা যদিও পোস্টের কোনও জবাব দেননি। নিজের প্রোফাইলে সাধারণ ছবি পোস্ট করে থাকেন তিনি।
একটি দু’টি অনির্বাণের ছবিও পোস্ট করা সেখানে। তবে সকলের অনুমান হয়তো ছিল, আর পাঁচজন অনির্বাণের ভক্তদের মতই তিনিও হয়তো পোস্ট করেছেন। তবে তেমনটা একেবারেই নয়। ইনি হলেন সেই ভাগ্যবতী। অনির্বাণও অবশ্য ভাগ্যবান বটে।

TwitterFacebookWhatsAppEmailShare

#marriage, #Anirban Bhattacharya, #Madhurima Goswami

আরো দেখুন