বিনোদন বিভাগে ফিরে যান

রাস্তায় রাস্তায় ঘুরে ‘Job’ খুঁজছেন মীর! হচ্ছেটা কী?

November 29, 2020 | < 1 min read

‘Looking for Job’ প্ল্যাকার্ড হাতে রাস্তার মাঝে দাঁড়িয়ে মীর। সংগৃহীত চিত্র

‘Looking for Job’ প্ল্যাকার্ড হাতে রাস্তার মাঝে এভাবেই দাঁড়িয়ে মীর। অনেক প্ল্যাকার্ডে লেখা “জব কোথায়?” শনিবারই প্রকাশ্যে এসেছে মীরের এই বিশেষ কলকাতা অভিযানের ভিডিও। ব্যাপারটা কী? করোনা কালে এভাবে হাতে প্ল্যাকার্ড নিয়ে কেন ঘুরছেন মীর? 

ইন্দ্রজিৎ লাহিড়ীকে সঙ্গী করে পাঁচতারা হোটেল থেকে কলকাতার অলি-গলি ঘুরে এই খোঁজ চালিয়েছেন দু’জন। অবাক হচ্ছেন? আদতে ভিডিওটি মীরের ‘ফুডকা’ (Foodka Season 7) সিরিজের নতুন মরশুমের ট্রেলারের। শনিবারই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করে ট্রেলার রিলিজের কথা জানিয়েছিলেন মীর। লিখেছিলেন, “আজ থেকে শুরু হচ্ছে এক নতুন যাত্রা।” শহরের বিভিন্ন জায়গায় ভারচুয়াল ভ্রমণের পাশাপাশি সুস্বাদু খাবারের সন্ধানও পাওয়া যায় মীর ও ইন্দ্রজিতের এই শোয়ে। ক্যাপশনে টলিউড তারকা জানিয়েছেন, ফুড আর ট্রাভেল শো করার ইচ্ছে তাঁর অনেকদিনের। ২০১৭ সালে প্রথম তা নিয়ে ইন্দ্রজিৎ লাহিড়ী ও সুনন্দ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনায় বসেছিলেন তিনি। রেডিও, টেলিভিশন, সিনেমার জগৎ থেকে বেরিয়ে আলাদা কিছু করতে চেয়েছিলেন। সেই চাহিদা থেকেই ‘ফুডকা’র সৃষ্টি। এই সফরের নতুন মাইলফলক হতে চলেছে ‘ফুডকা সিজন ৭’।

কবে থেকে দেখা যাবে নতুন এই এপিসোডগুলি। সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে নতুন এই মরশুমে ‘ক্যালকাটা’র কলকাতা হয়ে ওঠার কাহিনি দেখানো হবে। তেমনই ইঙ্গিত মিলেছে সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে। এই শহরের মধ্যেই লুকিয়ে রয়েছে দুই ভিন্ন সত্ত্বা। তাই তুলে ধরা হবে। হবে বলে জানানো হয়েছে ভিডিওর ব্যাখ্যায়। রেডিও শো, মীরাক্কেল, সিনেমার অভিনয় এবং ফুডকা সিরিজের পাশাপাশি ওয়েব দুনিয়াতেও আসতে চলেছেন মীর। শোনা গিয়েছে, নতুন বছরে একটি ওয়েব সিরিজে অভিনয়ের কাজ শুরু করবেন তিনি।  

TwitterFacebookWhatsAppEmailShare

#Mir, #Foodka Season 7

আরো দেখুন