বিনোদন বিভাগে ফিরে যান

ডান্স রিয়ালিটি শোয়ের বিচারক মিঠুন, সঙ্গে দেব-মনামী

December 1, 2020 | 2 min read

রিয়েলিটি শোয়ের মঞ্চে ইন্ডাস্ট্রির প্রথম সারির মুখ মানেই দর্শকদের মনযোগ আকর্ষণের ক্ষেত্রে অনেকটা এগিয়ে যাওয়া যায়। নির্মাতারা জানেন, বড়পর্দার বাইরে তারকাদের সঙ্গে সরাসরি কথাবার্তা যে কোনও শো’কে বাড়তি মাইলেজ দেয়। স্টার জলসা তাদের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর দ্বিতীয় সিজন নিয়ে আসছে খুব শিগগিরই। ‘মহাগুরু’র ভূমিকায় আরও একবার বাংলার দর্শকদের সামনে হাজির হবেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বেশ কিছুদিন পর বাংলার মানুষ তাঁদের প্রিয় ‘দাদা’কে হাতের কাছে পাবেন। এই শো-এর আরও একটি চমক রয়েছে। এই নাচের রিয়েলিটি শো-এ মিঠুনের সঙ্গী বিচারক হিসেবে থাকবেন সাংসদ-অভিনেতা দেব। ইতিমধ্যেই শোয়ের প্রোমো শ্যুট সেরে ফেলেছে চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় মিঠুনের একটি লুকের ছবি প্রকাশ্যে আসে। আর সেই ছবিতে নতুন অবতারে ধরা দিয়েছেন ‘এমজি’। কাঁচাপাকা একমুখ দাড়ি ও লম্বা চুলের সেই ছবি দেখে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মিঠুন অনুরাগীরা আলোচনা শুরু করেছেন।

দেব আসায় শোয়ের বিচারকের আসনেও রদবদল ঘটতে চলেছে। আগের সিজনে বিচারকের আসনে ছিলেন টলিউডের হিট জুটি—সোহম ও শ্রাবন্তী। সোহম এই মুহূর্তে অন্য একটি চ্যানেলে কমেডি শো নিয়ে ব্যস্ত। ওদিকে শ্রাবন্তী ‘সুপারস্টার পরিবার’ এর নতুন সিজনের শ্যুটিং করছেন। তাই নির্মাতারা খুঁজছিলেন এমন কাউকে যিনি একার কাঁধেই শো টেনে নিয়ে যেতে পারেন। তখনই অফার যায় দেবের কাছে। এর আগে চ্যানেলের একাধিক অনুষ্ঠানে অতিথি হিসেবে দেবকে দেখা গিয়েছে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি ফের ছোটপর্দায় কোনও নন ফিকশনের অংশ হতে পারেন। অবশেষে সেই খবরে সিলমোহর পড়ল। কয়েক বছর আগে অন্য একটি চ্যানেলে নাচের রিয়েলিটি শো-এ (Dance Reality Show) এই মিঠুন চক্রবর্তীর স্থলাভিষিক্ত হয়েছিলেন দেব। এবার সেই মিঠুনের সঙ্গেই বিচারভার সামলাবেন তিনি। এই দুই নক্ষত্রের সহ বিচারক হিসেবে থাকবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ (Manami Ghosh)। তিনি নিজে নৃত্যশিল্পী। নাচটা তাঁর প্যাশন। এই চ্যানেলেরই একটি জনপ্রিয় ধারাবাহিকে মনামী অভিনয় করেছেন বলে তাঁকে বিচারক হিসেবে পাওয়াটা চ্যানেলের কাছেও সহজ হয়ে যায়।

এর আগে ‘হিরোগিরি’ ছবিতে মিঠুন ও দেব একসঙ্গে অভিনয় করেছিলেন। সে সময় দু’জনের কেমিস্ট্রিও দর্শকদের নজর কেড়েছিল। তারপর ব্যক্তিগত কারণেই মিঠুন বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে দূরত্ব বাড়াতে থাকেন। দীর্ঘদিন পর নন ফিকশনের ক্ষেত্রে এই জুটি যে ফের কামাল করবে, এ বিষয়ে আশাবাদী  চ্যানেল কর্তারাও।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dance reality show, #Dev, #Mithun chakraborty

আরো দেখুন