বিনোদন বিভাগে ফিরে যান

তিন বছর একসাথে বিরুষ্কা! ছবিতে স্মৃতি রোমন্থন

December 11, 2020 | 2 min read

 • সেই দিনটার কথা ফের স্মৃতির পাতায় উজ্জ্বল হয়ে উঠল এই একটা ছবিতে । দিনটা ছিল ২০১৭ সালের ১১ ডিসেম্বর । সেই দিনের উন্মাদনার কথা গোটা ভারতবাসীর মনেই গেঁথে রয়েছে । সুখের দিনটিকেই আজ নতুন রূপে যাপন করছেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ।

সেই দিনটার কথা ফের স্মৃতির পাতায় উজ্জ্বল হয়ে উঠল এই একটা ছবিতে । দিনটা ছিল ২০১৭ সালের ১১ ডিসেম্বর । সেই দিনের উন্মাদনার কথা গোটা ভারতবাসীর মনেই গেঁথে রয়েছে । সুখের দিনটিকেই আজ নতুন রূপে যাপন করছেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ।

 • ইতালিতে তাঁদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে ঘুনাক্ষরেও জানতে দেননি কাউকে । সরাসরি বিয়ের ছবি পোস্ট করে একেবারে তাক লাগিয়ে দিয়েছিলেন বিরুষ্কা । হাই-প্রোফাইল একটা বিয়েকে কেন্দ্র করে এমন উৎসাহ-উদ্দীপনা আগে খুব বেশি দেখেনি দেশবাসী । দেখতে দেখতে তিন বছর কেটে গেল ।

ইতালিতে তাঁদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে ঘুনাক্ষরেও জানতে দেননি কাউকে । সরাসরি বিয়ের ছবি পোস্ট করে একেবারে তাক লাগিয়ে দিয়েছিলেন বিরুষ্কা । হাই-প্রোফাইল একটা বিয়েকে কেন্দ্র করে এমন উৎসাহ-উদ্দীপনা আগে খুব বেশি দেখেনি দেশবাসী । দেখতে দেখতে তিন বছর কেটে গেল ।

 • প্রায় এক সপ্তাহ ধরে পাপারাৎজিদের সমস্ত আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন তাঁরা । ইতালি থেকে ফিরে এসে মুম্বইয়ে জমকালো একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন বিরুষ্কা । সেই একসঙেগে পথ চলার শুরু ।

প্রায় এক সপ্তাহ ধরে পাপারাৎজিদের সমস্ত আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন তাঁরা । ইতালি থেকে ফিরে এসে মুম্বইয়ে জমকালো একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন বিরুষ্কা । সেই একসঙেগে পথ চলার শুরু ।

 • আজ তাঁদের মধ্যে আসতে চলেছে এক নতুন সদস্য । প্রথম সন্তানের জন্ম দেবেন অনুষ্কা । বিবাহবার্ষিকীতে তাই বিয়ের ছবি পোস্ট করে তাঁকে উইশ করলেন বিরাট । লিখলেন, ‘‘৩ বছর আর সারা জীবন একসঙ্গে চলার অঙ্গীকার ।’’

আজ তাঁদের মধ্যে আসতে চলেছে এক নতুন সদস্য । প্রথম সন্তানের জন্ম দেবেন অনুষ্কা । বিবাহবার্ষিকীতে তাই বিয়ের ছবি পোস্ট করে তাঁকে উইশ করলেন বিরাট । লিখলেন, ‘‘৩ বছর আর সারা জীবন একসঙ্গে চলার অঙ্গীকার ।’’

 • তাঁদের জীবনে ঝড়ঝাপ্টা এসেছে অনেক । খারাপ ফর্মের জন্য একে অপরকে রোষের মুখে পড়তে হয়েছে । অনুষ্কা নিজেই একবার বলেছেন, বিয়ের পর প্রথম ৬ মাস মাত্র ২১ দিন তাঁরা একসঙ্গে ছিলেন । কখনও কোনও ট্যুরে বিরাটের সঙ্গে অনুষ্কা দেখা করতে যেতেন একসঙ্গে একটা মিল শুধু খাওযার জন্য । এতটাই ব্যস্ত থাকতেন কোহলি । কিন্তু সাধারণ মানুষ সে সব কথা বুঝতেন না বলে আক্ষেপও করেছিলেন নায়িকা ।

তাঁদের জীবনে ঝড়ঝাপ্টা এসেছে অনেক । খারাপ ফর্মের জন্য একে অপরকে রোষের মুখে পড়তে হয়েছে । অনুষ্কা নিজেই একবার বলেছেন, বিয়ের পর প্রথম ৬ মাস মাত্র ২১ দিন তাঁরা একসঙ্গে ছিলেন । কখনও কোনও ট্যুরে বিরাটের সঙ্গে অনুষ্কা দেখা করতে যেতেন একসঙ্গে একটা মিল শুধু খাওযার জন্য । এতটাই ব্যস্ত থাকতেন কোহলি । কিন্তু সাধারণ মানুষ সে সব কথা বুঝতেন না বলে আক্ষেপও করেছিলেন নায়িকা ।

TwitterFacebookWhatsAppEmailShare

#anushka sharma, #Virat Kohli

আরো দেখুন