বিনোদন বিভাগে ফিরে যান

খাদ্যে বিষক্রিয়া! গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী

December 21, 2020 | 2 min read

শ্যুটিং চলাকালীন সেটেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)পরিচালিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)-র শ্যুটিং করছিলেন তিনি। পেটের সংক্রমণের কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

মুসৌরীতে চলছে এই ছবির শ্যুটিং। শরীর ভাল না থাকা সত্ত্বেও তিনি প্রথমে বেশ কয়েকটি দৃশ্যের শট দিয়েছিলেন। একটি সংবাদ মাধ্যামকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক বিবেক অগ্নিহোত্রি জানান, “আমরা একটি বড় অ্যাকশন সিক্যুয়েন্সের শ্যুটিং করছিলাম। মিঠুন চক্রবর্তীর কেন্দ্র করেই সব শট ছিল। কিন্তু হঠাৎই  তিনি পেটের সংক্রমণে আক্রান্ত হয়েছেন এবং তাঁর শরীর অত্যন্ত খারাপ। কোনও সাধারণ মানুষ এই অবস্থায় দাঁড়িয়ে থাকতে পারে না কিন্তু তিনি কিছুক্ষণের  জন্য বাইরে থেকে ঘুরে এসে সম্পূর্ণ শ্যুটটি শেষ করেছেন। তাঁর শরীর এইটাই খারাপ ছিল যে আমি ভাবতেও পারি নি কেউ কিভাবে এই অবস্থায় শ্যুটিং করতে পারে। এজন্যেই তিনি সুপারস্টার। তিনি আমাকে বলেছিলেন যে বিগত বহু বছর তিনি অসুস্থ হন নি। তিনি আমাকে ক্রমাগত বলেছিলেন, ‘আপনার শ্যুটিংয়ে অসুবিধা হচ্ছে না তো?’ আমি সত্যিই অবাক হয়েছি কারণ আমি নতুন প্রজন্মের কারোকে এতটামন দিয়ে কাজ করতে দেখিনি।”

তিনি আরও যোগ করেছেন, “মিঠুন দা খুবই পরিশ্রমী এবং পেশাদার একজন অভিনেতা। শুধু তাই নয় সকালে যখন আমরা শ্যুটিংয়ের ফিরেছি, তিনি সকলকে উৎসাহ দিয়েছেন যাতে প্রত্যেকে দ্রুত গতিতে কাজ করে। যে কারণে, সেই জন্যে আমাদের কাজের যা ঘাটটি হয়েছিল সেই সমস্যার সমাধান হয়ে গেছে। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনও ইউনিট, কলা কুশলী এবং যে কোনও চলচ্চিত্রের জন্যে সম্পদ।”

২০১২ সালের এপ্রিলে ‘তাশকেন্ট ফাইলস’-র সাফল্যের পরে, বিবেক বিশ্বাস করেন যে কাশ্মীরি হিন্দুদের দুর্দশার বিষয়টি পৃথিবীর সকলের জানা উচিত। এমন তাই জন্যেই ‘দ্য কাশ্মীর ফাইলস’ একটি ছোট পদক্ষেপ। এই ছবিতে মিঠুন ছাড়াও মূল চরিত্রে রয়েছেন অনুপম খের। সব ঠিক থাকলে ২০২১ সালে মুক্তি পাবে ছবিটি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Health, #Mithun chakraborty

আরো দেখুন