হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

অমিতের রোড শোয়ে নিগৃহীতা মহিলা সাংবাদিক

December 22, 2020 | < 1 min read

একুশের নির্বাচনের আর কয়েক মাস বাকি। এরই মধ্যে চড়ছে পারদ। বঙ্গ দখলের লক্ষ্যে রাজ্যে আসছেন দিল্লির নেতারা। সেই উদ্দেশ্যেই ২০শে ডিসেম্বর বোলপুরে একটি রোড শো করেন অমিত শাহ। লোকে লোকারণ্য এই রোড শো নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূলও। যদিও, এই কর্মসূচি নিয়ে উঠছে আরও গুরুতর অভিযোগ।

সূত্রের খবর, গতকাল এই রোড শোতে তুই মহিলা সাংবাদিককে যৌন হেনস্থা করা হয়। তাদের হেনস্থা করেন বিজেপি (BJP) কর্মীরা। অভিযোগ, এই কর্মীরা টাইমস নাও এবং জি নিউজ এর দুই সাংবাদিকদের উত্তক্ত করেন এবং তাদের শারীরিক নিগ্রহ করেন। তবে, পুলিশে এখনও কোনও অভিযোগ করা হয়নি। সূত্র মতে, এই ব্যাপারটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

বোলপুরের রোড শোয়ে অমিত শাহের (Amit Shah) সঙ্গে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা, অনুপম হাজরা, দেবশ্রী চৌধুরীও। কেন্দ্রীয় নারী ও শিশু উন্নয়ন দপ্তরের মন্ত্রীর উপস্থিতিতে এই ঘটনা ঘটল কীভাবে প্রশ্ন উঠছে। যে দল মহিলাদের নিরাপত্তা নিয়ে এত সরব, তাদের কর্মসূচিতেও সুরক্ষিত নয় মহিলারা? উঠছে প্রশ্ন। দৃষ্টিভঙ্গির তরফে নিগৃহীতাদের সাথে যোগাযোগ করা হলে কথা বলতে চাননি কেউই। স্বভাবতই প্রশ্ন উঠছে, তাদের কি মুখ বন্ধ রাখতে বলা হয়েছে?

TwitterFacebookWhatsAppEmailShare

#journalist, #Amit shah

আরো দেখুন