রাজ্য বিভাগে ফিরে যান

শোভন-বৈশাখী এখনও বিজেপির সুরে সুর মেলাতে পারেননি, বললেন দিলীপ ঘোষ

January 6, 2021 | 2 min read

শোভন চট্টোপাধ্যায়কে ( Sovan Chatterjee) সামনে রেখেই সোমবার মেগা রোড শোর আয়োজন করেছিল বিজেপি! অথচ শেষ অবধি সেই রোড শোতে হাজিরই হননি শোভন-বৈশাখী! আর তা নিয়েই চরম অস্বস্তিতে বিজেপি! এরপর বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) জানান, তাঁর পা ফোলা ছিল, তাই তিনি মিছিলে যোগ দিতে পারেননি। পরবর্তীতে দলীয় কর্মসূচিতে তাঁদের দেখা যেতেই পারে বলে আশা জিইয়ে রাখেন তিনি। তবে তিনি যতটা সহজভাবে বিষয়টিকে ব্যাখ্যা করেছেন, বিজেপি নেতৃত্ব ঠিক সেভাবে বিষয়টিকে যে দেখছেন না, তার প্রমান আবার মিলল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথায়।

পুরুলিয়ায় চা চক্রে গিয়ে তিনি বলেন,’শোভন-বৈশাখী এখনও বিজেপির সুরে সুর মেলাতে পারেননি। সুর মিললেই সব ঠিক হয়ে যাবে।’

অবশ্য এখানেই থেমে যাননি দিলীপ। তৃণমূলকে (Trinamool) আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন,’ওই পার্টিতে কখনও সুর ছিল না। যে কখনও গান গায়নি, সে গান গায়। জোর করে শিল্পী হয়েছিলেন, ছবি আঁকতেন। ওখানে একজন গান গায়, বাকিরা তালি বাজায়। ওখানে কা-কা গান হয়। সুর মিলবে কী করে। পুরুলিয়ায় চা চক্রে গিয়ে কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।’

মঙ্গলবারও দিলীপ ঘোষ মিছিলে শোভন-বৈশাখীর অনুপস্থিতি প্রসঙ্গে বলেন, আমি জানি না ওঁরা কেন আসেনি। দলের শৃঙ্খলারক্ষা কমিটি আছে, তারা বিষয়টি দেখবে। প্রাক্তন মেয়র ও তাঁর বান্ধবীকে কি শো-কজ করবে দল? এই প্রশ্নের উত্তরেও দিলীপের কড়া জবাব, ‘তারও আলাদা ব্যবস্থা আছে’

যদিও, এদিন বৈশাখী এটাও স্পষ্ট করার চেষ্টা করেছেন যে শোভন ও তিনি সম্পূর্ণভাবেই বিজেপি আছেন। তিনি বলেন, সোমবারের মিছিলে না থাকার অর্থ এই নয় যে, আর কোনও কর্মসূচিতে তাঁদের দেখা যাবে না। তাঁরা দলে তাঁদের দায়িত্ব পালন করছেন।

প্রথমে বিজেপির কর্মসূচিতে গরহাজির, তারপর তৃণমূল বিধায়ক ও নেতাদের সঙ্গে বৈঠক। ঠিক কী চাইছন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়? জোরাল হচ্ছে প্রশ্নটা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Baisakhi Banerjee, #dilip ghosh, #Sovan Chatterjee

আরো দেখুন