বিনোদন বিভাগে ফিরে যান

প্রকাশ্যে বিরুষ্কার মেয়ের প্রথম ভিডিও,অভিনন্দন বলিউডের

January 12, 2021 | < 1 min read

সপ্তাহের শুরুতেই সুখবর দিয়ে অনুরাগীদের মন মিষ্টি করে দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। সোমবার দুপুরে মুম্বইয়ের হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মা ও সন্তান দু’জনেই ভাল আছে, জানান ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক। তারপর থেকেই শুভেচ্ছার বন্যা বয়ে চলেছে। তারকা, ক্রিকেটার থেকে আমজনতা সকলেই বিরুষ্কার ঘরে লক্ষ্মীর আগমনে উচ্ছ্বসিত। ভাইয়ের মেয়ের প্রথম ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিকাশ কোহলি (Vikash Kohli)।

ভিডিওটিতে একটিই ছবি শেয়ার করা হয়েছে। যেখানে বিরুষ্কার সদ্যোজাত পা জোড়া দেখা যাচ্ছে। ছবিতে স্বাগত লিখে ক্যাপশনে বিকাশ জানান, তিনি কতটা আপ্লুত বাড়িতে দেবশিশু আসায়। ছোটবেলায় ক্রিকেট খেলার অভ্যাস ছিল বিকাশের। কিন্তু অল্প সময়েই বুঝে গিয়েছিলেন তাঁর প্রতিভা সীমিত। সেই কারণেই ব্যবসায় মন দেন বিরাটের দাদা। তবে বিরাটের মতোই তিনি ফিটনেস ফ্রিক এবং সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তাই ভাইঝির প্রথম ভিডিও শেয়ার তিনিই করলেন।

এদিকে বিরুষ্কার মেয়ের জন্মের পর টুইটারে ট্রেন্ডিং সইফ আলি খান ও করিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান (Taimur Ali Khan)। অনেকেই বিদ্রূপ করে মিম শেয়ার করেছেন, যাতে বলা হয়েছে বিরাট-অনুষ্কার প্রথম সন্তানের জন্মের পর তৈমুরের জনপ্রিয়তা সংকটে। কেউ কেউ আবার সিনেমার দৃশ্য ব্যবহার করে তৈমুরের মনের পরিস্থিতি বোঝানোর চেষ্টা করেছেন।  

TwitterFacebookWhatsAppEmailShare

#child, #anushka sharma, #Virat Kohli

আরো দেখুন