দেশ বিভাগে ফিরে যান

বাবুলের বিতর্কিত টুইটের ‘যোগ্য’ জবাব দিলেন হনুমা বিহারী

January 13, 2021 | 2 min read

সিডনি টেস্টের শেষদিনে হনুমা বিহারী–রবিচন্দ্রন অশ্বিনের চোয়ালচাপা লড়াইকে কুর্নিশ জানিয়েছে ক্রিকেট বিশ্ব। কিন্তু ম্যাচের পরই হনুমার (Hanuma Vihari) ‘‌স্লো’ ব্যাটিং নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন BJP সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। যা নিয়ে‌ নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল বাবুলকে। এবার মন্ত্রীর টুইটে প্রতিক্রিয়া দিলেন বিহারী নিজেও। যা আবার নেটদুনিয়ায় ভাইরালও হল।

সোমবার ম্যাচের পরই বাবুল টুইট করে লিখেছিলেন, “১০৯ বল খেলে মাত্র ৭ রান! অপ্রিয় হলেও আসল কথা হল হনুমা বিহারী শুধু যে ভারতের জয়ের সম্ভাবনাকে নষ্ট করল তা নয়, ক্রিকেটেরও খুন করল। জিততে পারি, এই মনোভাব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখাটাও কিন্তু অপরাধ।” এরপরই অবশ্য বিশেষ দ্রষ্টব্য হিসাবে বাবুল আবার উল্লেখ করেন, ‘‌‘‌আমি ক্রিকেটের কিছুই বুঝি না।” বুধবার বাবুলের সেই টুইটেরই জবাব দিলেন হনুমা। তবে কেন্দ্রীয় মন্ত্রীর উদ্দেশে বেশি কিছু তিনি বলেননি। এমনকী মুখ খোলেননি ওই ইনিংস নিয়েও। শুধু টুইটে বাবুল তাঁর নামের বানান ভুল লিখেছিলেন, সেটাই শুধরে দেন হনুমা।সংক্ষেপে টুইটের নিচে মন্তব্য করেন, ‘‌‘‌*Hanuma Vihari’‌’‌। হনুমার এই মন্তব্যটিও মুহূর্তে ভাইরাল হয়। ‘‌সেরা জবাব’, এমনটাই লেখেন নেটিজেনরাও।

এদিকে, চোট আঘাতে জর্জরিত টিম ইন্ডিয়া (Team India) এখন চিন্তায় ব্রিসবেনে নিজেদের প্রথম একাদশ নিয়েই। হনুমা, জাদেজা চোটের জন্য বাইরে। বুমরাহও চোটের কবলে। এই পরিস্থিতিতে এবার আশঙ্কা অশ্বিনকে নিয়ে।পিঠের চোটে কাবু ভারতের অফস্পিনার হয়তো গাব্বায় নামতেই পারবেন না। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, অশ্বিন খেলতে না পারলে ভারত চার পেসারে নামবে। সেক্ষেত্রে শার্দুলের পাশাপাশি দলে যোগ দেবেন টি নটরাজনও। অন্যদিকে, জাদেজার জায়গায় দলে স্থান পেতে পারেন ওয়াশিংটন সুন্দর। এখন দেখার টিম ইন্ডিয়ার প্রথম একাদশে কারা কারা জায়গা পান?

TwitterFacebookWhatsAppEmailShare

#Hanuma Bihari, #Babool Supriyo

আরো দেখুন