রাজ্য বিভাগে ফিরে যান

২২৫ আসনে জয়ের বার্তায় চ্যালেঞ্জ কুণালের

January 13, 2021 | 2 min read

শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তৃণমূলের (AITC) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। কুণাল ঘোষ অধিকারী-গড়ে দাঁড়িয়েই হুঙ্কার ছাড়লেন শুভেন্দুর বিরুদ্ধে। তাঁকে কাঁথির ভাইপো বলে সম্বোধন করে কোন কেন্দ্র থেকে তিনি হারতে চান, তা জানাতে বলেন। একইসঙ্গে মুকুল রায়কে ‘জননেতা’ কটাক্ষে ভোটে লড়ার পরামর্শ দেন তিনি।

আপনি ভয়ে না ভালোবাসায় আজ বিজেপিতে

পূর্ব মেদিনীপুরের পটাশপুরের সভা থেকে কুণাল ঘোষ চ্যালেঞ্জ ছোড়েন, শুভেন্দু অধিকারী ছিক করে নাও কোথা থেকে হারবে। পূর্ব মেদিনীপুরের ছটি কেন্দ্র বেছে নিক হারের জন্য। এদিন তাঁকে কটাক্ষ করে কুণাল বলেন, কোথায় সম্মান পেয়েছেন যে দল আপনাকে বিধায়ক, সাংসদ, মন্ত্রী করেছে। নাকি যে দল নারদের ভিডিও দেখিয়ে ইডির ভয় দেখিয়ে দলে টেনেছে। আপনি ভয়ে না ভালোবাসায় আজ বিজেপিতে গিয়েছেন!

বাইরে থেকে লোক নিয়ে এলে রসগোল্লা খাওয়ান

পূর্ব মেদিনীপুরে শুভেন্দুর সভায় বাইরের রাজ্য থেকে লোক আনা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন। তারপরই তিনি জানান বাইরে থেকে লোক নিয়ে এলে এবার এমন রসগোল্লা খাওয়াবেন যেন, বোঝা যায় কোথাকার। এবার থেকে বাইকে থেকে এ রাজ্যে মিটিং মিছিল করতে এলে রসগোল্লা দিয়ে আপ্যায়ণ করবেন।

অভিষেক বাংলার ভাইপো, শুভেন্দু কাঁথির ভাইপো

কুণাল ঘোষ যোগ করেন, শুভেন্দু আমাকে মানহানির মামলার নোটিশ পাঠিয়েছিল। মামলা লড়তে দেরি হওয়ায় জরিমানা দিতে হয়েছিল। আমার বন্দিদশার সুয়োগ নিয়ে পরিবারকে শেষ করার চক্রান্ত করেছিল। সুদীপ্ত সেনের বয়ান নিয়ে আমি এবার সেই মামলা লড়ব। এদিন শুভেন্দুকে ভাইপো কটাক্ষেরও জবাব দেন কুণাল। বলেন অভিষেক বাংলার ভাইপো হলে শুভেন্দু কাঁথির ভাইপো।

বাংলার ভোটাধিকার ছেড়ে দিল্লি পালিয়েছেন মুকুলদা

আর মুকুল রায়কে নিশানায় তিনি বলেন একজন জননেতা আছেন, তিনি আবার ভোটে লড়তে চান না। বলেন আমি ঘুরে ঘুরে সংগঠন করব। ক্ষমতা থাকলে ভোটে দাঁড়িয়ে দেখান। তিনি তো আবার বাংলার ভোটাধিকার ছেড়ে দিল্লি পালিয়ে গিয়েছেন। তিনি বাংলার নন, দিল্লির ভোটার। কেডি সিংয়ের সঙ্গে হাত মিলিয়েছিলেন মুকুল রায়।

২২৫টি আসনে জয়-সহ একুশে তিনটি বিশ্বাস কুণালের

কুণাল ঘোষ বলেন, ২৯৪টি আসনের মধ্যে ২২৫টি আসন নিয়ে ক্ষমতায় ফিরবে তৃণমূল কংগ্রেস। রাজ্যপাল তৈরি থাকুন আপনাকে আবার মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করাতে হবে। তিনটি বিষয়ে আমার বিশ্বাস হয়ে গিয়েছে একুশ সালে। এক, করোনা চলে যাবে। দুই, তৃণমূল ফের জিতবে বিধানসভায়। তিন, মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বার মুখ্যমন্ত্রী হবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #Kunal Ghosh

আরো দেখুন