বিনোদন বিভাগে ফিরে যান

‘কমান্ডো’ বিদ্যুৎ জাময়ালের হাত ধরে হিন্দি সিনেমায় পদার্পণ রুক্মিণী মৈত্রের

January 28, 2021 | < 1 min read

বিদ্যুৎ জামওয়াল ও রুক্মিণী মৈত্র

সাধারণতন্ত্র দিবসেই (Republic Day 2021) সুখবর দিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। বলিউডে ডেবিউ করছেন টলিপাড়ার নায়িকা। তাও আবার অ্যাকশন স্টার বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) বিপরীতে। ইনস্টাগ্রামে পোস্টার শেয়ার করে জানালেন অভিনেত্রী। ছবির নাম ‘সনক’ (Sanak)। ক্যাপশনে জানিয়েছেন অভিনেত্রী। রুক্মিণী-বিদ্যুৎ ছাড়াও ছবিতে রয়েছেন নেহা ধুপিয়া (Neha Dhupia), চন্দন রায় সান্যাল (Chandan Roy Sanyal)।

https://www.instagram.com/p/CKfzV5glXYk/?igshid=1ksoidoa11ao2

১৩ বছর বয়সে কেরিয়ার শুরু করেছিলেন রুক্মিণী। তখন থেকেই চুটিয়ে মডেলিংয়ের কাজ করেছেন। ‘চ্যাম্প’ ছবিতে দেবের (Dev) বিপরীতে ২০১৭ সালে নায়িকা হিসেবে টলিউডে সফর শুরু করেন। তারপর থেকে এখনও পর্যন্ত মোট ছ’টি বাংলা ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে পাঁচটি ছবিতে তাঁর সঙ্গে ছিলেন সুপারস্টার দেব। এই প্রসঙ্গে বলতে গিয়ে জানিয়েছিলেন, ছবির বিষয়বস্তু যদি ভাল হয় তাহলে সব ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করতে প্রস্তুত তিনি। অবশ্য শেষ মুক্তি পাওয়া ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। নিউ নর্মালে মুক্তি পেয়েছিল জিৎ প্রযোজিত ছবিটি। এরপর দেবের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল নায়িকাকে। তারপরই বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে বলিউড ডেবিউর কথা ঘোষণা করেন।
এক সংবাদমাধ্যমকে ছবি প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী জানান, প্রযোজক বিপুল শাহর তাঁর প্রোফাইল দেখে পছন্দ হয়েছিল। তিনিই রুক্মিণীর প্রোফাইল ‘সনক’ ছবির পরিচালক কনিষ্ক বর্মাকে দেখান। তারপরই অডিশনের প্রস্তাব দেওয়া হয়। সেই সময় অন্য একটি ছবির প্রচার করছিলেন রুক্মিণী। প্রায় একমাস বাদে অডিশনের রেকর্ডিং পাঠিয়েছিলেন। রেকর্ডিং পছন্দ হওয়ার পরই কথাবার্তা এগোয়। আর টলিপাড়ার নায়িকার বলিউড সফর শুরু হয়। নিজের পোস্টে নতুন এই সফরের জন্য সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ চেয়েছেন অভিনেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Rukmini Maitra, #Vidyut Jamwal, #Sanak

আরো দেখুন