কলকাতা বিভাগে ফিরে যান

ভাল আছেন মহারাজ, দু’এক দিনের মধ্যেই হবে ছুটি

January 29, 2021 | < 1 min read

ভাল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। রাতে নতুন করে কোনও সমস্যা দেখা দেয়নি। বরং আগের থেকে অনেকটাই সুস্থ বোধ করছেন। সব ঠিক থাকলে আগামী দু’এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার সকালেই জেনারেল বেডে দেওয়া হবে সৌরভকে। সেখানে সারা দিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন তিনি। অস্বাভাবিক কিছু না হলে, শনি অথবা রবিবার তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে।

বৃহস্পতিবার সৌরভের হৃদ্‌যন্ত্রে (Heart Attack ) আরও দু’টি স্টেন্ট বসানো হয়েছে। মসৃণ ভাবেই গোটা প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। তাঁর দেহের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি ঠিকঠাক কাজ করছে বলে জানা গিয়েছে। শুক্রবার ফের একদফা ইসিজি এবং অন্যান্য পরীক্ষা হবে।

শনিবারই সৌরভ ছুটি পেয়ে যেতে পারেন বলে জানিয়েছেন চিকিৎসক আফতাব খান। তিনি বলেন, ‘‘সৌরভ অনেকটাই সুস্থ। আজ ফের রুটিন চেকআপ হবে। করা হবে ইসিজিও। সব ঠিক থাকলে আগামী কালই উনি ছাড়া পেয়ে যাবেন।’’

হৃদ্‌রোগে আক্রান্ত হয় গত ২ জানুয়ারি প্রথম হাসপাতালে ভর্তি হন সৌরভ। সে বার একটি স্টেন্ট বসানো হয়। তার পর এক সপ্তাহের মধ্যে বাড়ি ফিরে যান। কিন্তু বুধবার ফের বুকে ব্যথা নিয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। ধমনীর ব্লকেজ বেড়ে যাওয়ায় ফের দু’টি স্টেন্ট বসানো হয়। বৃহস্পতিবার তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Sourav Ganguly, #heart attack, #health Updates

আরো দেখুন