রাজ্য বিভাগে ফিরে যান

সৌরভের হার্টে হোল? দিলীপ ঘোষের মন্তব্যে হাসির খোরাক নেটদুনিয়ায়

January 30, 2021 | < 1 min read

ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুকে ব্যাথা অনুভব করায় বুধবার তাঁকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়। সৌরভের অসুস্থতা নিয়ে বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “খুবই দুর্ভাগ্যজনক অবস্থা। সৌরভের মতো একজন ফিট ব্যক্তির হার্টে তিনটে হোল পাওয়া গেল।”

https://www.facebook.com/100010338282873/posts/1361940760827187/?sfnsn=wiwspwa

দিলীপ ঘোষের এই মন্তব্যের পরই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। হৃদয়ে ফুটো নিয়ে কী করে বেঁচে আছেন মহারাজ, প্রশ্ন অনেকের। কেউ কেউ জিজ্ঞেস করছেন, তবে কি গরুর দুধে সোনার মত ডাক্তারিও শুরু করলেন বিজেপি রাজ্য সভাপতি?

তবে এই প্রথমবার নয়। আগেও দিলীপবাবু নানা সময়ে বহু বিতর্কিত মন্তব্য করেছেন। বিভ্রান্ত করেছেন মানুষকে। লকডাউন যখন শুরু হল সেই সময় দিলিপবাবু বলেন, “মায়ের প্রসাদ খেলে করোনা ভাইরাসকে রুখে দেওয়া যাবে।”

গত বছর মার্চ মাসে তিনি গোমূত্র পানের পক্ষে সওয়াল করলেন। গোমূত্র করোনা ভাইরাসের প্রতিষেধক, এই বিশ্বাসে উত্তর কলকাতার জোড়াসাঁকো এলাকায় গোমূত্র পানের একটি কর্মসূচিও আয়োজন করা হয়। সেখানে একজন অসুস্থও হয়ে পড়েন।

এপ্রিল মাসে এক সভায় দিলীপবাবু বলেন, “যারা আল্লার ভরসায় রয়েছেন, তাঁরাই আক্রান্ত হচ্ছেন।” মে মাসে তিনি বলেন, “বিজেপি কর্মীদের সব জায়গায় বাধা দেওয়া হচ্ছে। আমরা কর্মীদের বলেছি, কোনও কোয়ারেন্টাইন মানব না। কোনও লকডাউন মানব না।”

হুগলির ধনেখালিতে সেপ্টেম্বর মাসে এক সভায় মেদিনীপুরের সাংসদ বলেন, ”করোনা চলে গিয়েছে। তা সত্ত্বেও দিদি লকডাউন জারি করছেন। বিজেপি যাতে মিটিং-মিছিল না করতে পারে, তাই লকডাউন জারি করা হচ্ছে। আমাদের কেউ আটকাতে পারবে না৷”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #dilip ghosh, #Sourav Ganguly

আরো দেখুন