রাজ্য বিভাগে ফিরে যান

ধরি মাছ না ছুঁই পানি? মোদির সাথে আড়ালে সাক্ষাৎ দিব্যেন্দুর

February 8, 2021 | < 1 min read

মঞ্চে নয়, আড়ালে। মঞ্চের পিছনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন দিব্যেন্দু অধিকারী। দেখে বোঝা যায়নি, দিব্যন্দু এখনও তৃণমূলে (Trinamool) রয়েছেন।

সভা শেষে প্রধানমন্ত্রী মঞ্চের পিছনে নানাজনের সঙ্গে আলাপচারিতা সারছিলেন। দূরে সাক্ষাৎপ্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন দিব্যেন্দু (Dibyendu Adhikari)। মোদি তাঁকে দেখে কাছে আসতে বলেন। হাত জোড় করে নমস্কার করলেন দিব্যন্দু। মোদি বললেন, তোমার খবর আমার কাছে আছে। ভাল করে কাজ করে যাও। কিন্তু এখনও তৃণমূলে থাকা দিব্যেন্দুকে প্রধানমন্ত্রী ভাল করে কোন দলের হয়ে কাজ করতে বললেন তা পরিষ্কার নয়। বললেন, শিশিরবাবুকা খেয়াল রাখনা। আর দিল্লি এলে দেখা হবে, কথা হবে। শেষে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দিব্যেন্দুর পিঠ চাপড়ে দেন। আর এ দৃশ্য তখন তাড়িয়ে তাড়িয়ে দেখছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

মঞ্চে দেখা শুভেন্দু অধিকারী (suvendu Adhikari) আর রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) সঙ্গে। দুজনেই প্রণাম করেন প্রধানমন্ত্রীকে। বললেন, তোমরা এসেছ ভাল লাগছে। ভাল করে কাজ করো। কঠিন লড়াই, কিন্তু জিততে হবে। সভায় লোকজন দেখে খুশি ছিলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর ব্যস্ত সিডিউলের কারণে এর বাইরে কেউই আর কোনও কথা বলতে পারেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #Rajib Banerjee, #Dibyendu Adhikari

আরো দেখুন