রাজ্য বিভাগে ফিরে যান

শোভন-বৈশাখীর বিরুদ্ধে আদালতে দেবশ্রীর সাক্ষী রত্না, অনুঘটক কুণাল

February 11, 2021 | < 1 min read

নাটকে নতুন মোচড়! শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তৃণমূল বিধায়ক তথা শোভনের একসময়ের ঘনিষ্ঠ বন্ধু দেবশ্রী রায় (Debashree Roy)। এ বার সেই মামলায় সাক্ষী দিতে আদালতে পৌঁছে গেলেন শোভন (sovan chatterjee)-জায়া রত্না (Ratna Chatterjee)। সঙ্গে তৃণমূলের মুখপাত্র তথা প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনিও আবার শোভনের বিরুদ্ধে আরও একটি মামলার বিবাদী পক্ষ। তবে তাঁর কোনও অভিযোগ নেই শোভন-বান্ধবী বৈশাখীর বিরুদ্ধে।

আলিপুর আদালত চত্বরে বৃহস্পতিবার রত্না বলেছেন, ‘‘দেবশ্রী আমাদের খুব ভাল পারিবারিক বন্ধু। আমার সঙ্গে এবং শোভনের সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল। কিন্তু দেবশ্রী কোনও দিনই আমাদের সম্পর্কের মধ্যে ঢোকেননি।’’ অর্থাৎ, প্রকারান্তরে রত্নার অভিযোগ, বৈশাখী তাঁর এবং শোভনের সম্পর্কের মধ্যে ঢুকেছেন। তবে রত্নার সাক্ষী হওয়া প্রসঙ্গে এখনও পর্যন্ত শোভন-বৈশাখীর তরফে কোনও প্রতিক্রিয়া দুপুর পর্যন্ত পাওয়া যায়নি।

গত ২১ জানুয়ারি রায়দিঘিতে এক জনসভায় গিয়েছিলেন শোভন-বৈশাখী। সেই জনসভা থেকে স্থানীয় বিধায়ক দেবশ্রীর সমালোচনায় মুখর হন দু’জন। অভিযোগ, শোভন সেখানে দেবশ্রীকে ‘অযোগ্য বিধায়ক’ বলে দাবি করেন এবং ২০১৬ সালের ভোটে তাঁকে জেতানোর জন্য এলাকার মানুষের কাছে ক্ষমা চান। সঙ্গে নাম না করে ‘টোটো কেলেঙ্কারি’ নিয়ে দেবশ্রীকে আক্রমণ করেন। একই সুরে দেবশ্রীর সমালোচনা করেন বৈশাখীও। বলেন, ‘‘উনি তো সিনেমাতেও নেই। রাজনীতিতেও নেই!’’

তারই জবাবে গত ৬ ফেব্রুয়ারি আদালতে শোভন-বৈশাখীর বিরুদ্ধে মানহানির মামলা করেন রায়দিঘির বিধায়ক দেবশ্রী। সেই সঙ্গে আদালত চত্বরে সংবাদমাধ্যমের সামনে একাধিক অভিযোগও তোলেন।সেই অভিযোগে এক সঙ্গে শোভন ও বৈশাখীকে আক্রমণ করেন দেবশ্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kunal Ghosh, #Sovan Chatterjee, #Baishakhi Banerjee, #Debashree Roy, #Ratna Chatterjee

আরো দেখুন