হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

বছরখানেকের মধ্যেই বিজেপি যুব মোর্চার নেত্রী, কে এই পামেলা গোস্বামী?

February 21, 2021 | < 1 min read

রাজ্যে বিধানসভা নির্বাচন শিয়রে। তবে শাসক-বিরোধীর হেভিওয়েটদের লড়াইয়ের মাঝে আচমকাই শিরোনাম কেড়ে নিলেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami)।

না! কোনও রাজনৈতিক কারণে নয়। কোকেন পাচারের অভিযোগে শুক্রবার নিউ আলিপুরে থেকে গ্রেফতার হয়েছেন পামেলা। গ্রেফতার তাঁর এক সঙ্গী প্রবীরকুমার দে-ও। কে এই পামেলা গোস্বামী?

রাজ্য রাজ্যনীতিতে অতি পরিচিত মুখ না হলেও গেরুয়া শিবিরে পামেলা একেবারে আনকোরা নন। বিজেপি সূত্রে খবর, ২০১৯ সালে দলে যোগ দিয়েছিলেন পামেলা। ওই বছর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ জুলাইয়ের সভার পর যে সাংবাদিক বৈঠক করেছিলেন রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষ, সেই সভাতেই গেরুয়া শিবিরে নাম লেখান পামেলা।

পামেলার সঙ্গে বিজেপি-তে যোগ দিয়েছিলেন টলি-পাড়ার এক অভিনেত্রী রিমঝিম মিত্র। অভিনয়ের সঙ্গে মডেলিংও করেছেন পামেলা। অভিনেত্রী হিসাবে নন, বরং মডেল হিসাবেই তাঁকে চেনেন বলে জানিয়েছেন বিজেপি-র অনেকে।

ফেসবুক অ্যাকাউন্টে নিজের বয়স নিয়ে কিছুই খোলসা করেননি পামেলা। তবে সেখানে জানিয়েছেন, তাঁর জন্মদিন ১৪ মে।

পামেলা যে শহরের একটি নামী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা করেছেন, তা-ও জানিয়েছেন ফেসবুকে।

বাংলা বা হিন্দির পাশাপাশি ফরাসি ভাষাতে স্বচ্ছন্দ পামেলা। এমনটাই লিখেছেন নিজের ফেসবুক প্রোফাইলে। সঙ্গে জানা গিয়েছে, তিনি এ শহরেরই মেয়ে।

বলিউডের ভক্ত পামেলা হলিউডি হরর মুভিতেও সমান আগ্রহী। ভালবাসেন গান শুনতে।

বিজেপি-তে (BJP) যোগ দেওয়ার আগে বেশ কয়েক জায়গায় কর্মরত ছিলেন পামেলা। এয়ার ইন্ডিগো-য় প্রাক্তন বিমানসেবিকা হিসাবে কাজ করেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pamela Goswami, #bjp

আরো দেখুন