রাজ্য বিভাগে ফিরে যান

টুম্পা গানেই বামেদের কিস্তিমাত করলেন দেবাংশু

February 23, 2021 | < 1 min read

ভোটের আগে বিনোদনে জমজমাট রাজনীতি মহল। তৃণমূলের ‘খেলা হবে’ থেকে বিজেপির ‘বেলা চাও’ অথবা সিপিএমের ‘টুম্পা সোনা’ (Tumpa Sona)। ভোট যুদ্ধে প্যারোডিতেই বাজিমাত।

বামেদের ব্রিগেড সমাবেশের আগে এসএফআই কর্মী নীলাব্জ নিয়োগীর টুম্পা প্যারোডি বেশ জনপ্রিয় হয়েছে। এমনকি সিপিএমের ‘সংস্কৃতির রক্ষক’ প্রবীণ নেতাদেরও নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে এই চটুল গান শেয়ার করতে দেখা গেছে। সুজন থেকে সূর্য সেই দলে বাদ যাননি কেউই। চিরাচরিত সিপিএম- ও গোঁড়ামির খোলস থেকে বেরিয়ে গা ভাসিয়েছে ট্রেন্ডের তোরে।

এবার এই স্টাইলের যিনি ট্রেন্ড সেটার তিনি টুম্পা গানের মাধ্যমেই উত্তর দিলেন বামেদের। তিনি আর কেউ নন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। ২০১৯-এ তাঁর শ্লোগান ‘দিল্লি যাবে হাওয়াই চটি’- তো নাচিয়েছিল আপামোর বাঙালিকে। এবার টুম্পা গানের মাধ্যমেই তিনি রাজ্যবাসীকে শোনালেন বাম থেকে রাম হওয়ার গল্প। অর্থাৎ সিপিএম থেকে বিজেপি সমর্থকে উত্তরণের কাহিনী।

গানটি দেবাংশুর ফেসবুক (Facebook) প্রোফাইল থেকে প্রকাশিত হওয়ার সাথে সাথেই বিদ্যুৎ গতিতে ভাইরাল হয়ে যায়। গানটির নাম তিনি দিয়েছেন ‘টুম্পার মাকু ভার্সন’। শুনুন এখানে:

https://www.facebook.com/DebangshuBhattacharyaOfficial/videos/422031465740644

TwitterFacebookWhatsAppEmailShare

#Debangshu Bhattacharya, #Trinamool Congress

আরো দেখুন