বিনোদন বিভাগে ফিরে যান

নরসিংহ দত্ত কলেজের টাকা তছরূপে জড়িত রুদ্রনীল, তোপ তৃণমূল বিধায়কের

February 23, 2021 | < 1 min read

কানাঘুষো শোনা যাচ্ছে, একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) শিবপুর বিধানসভা কেন্দ্রের জন্য সদ্য বিজেপিতে যোগ দেওয়া রুদ্রনীল ঘোষের ওপরই নাকি আস্থা রাখছে গেরুয়া শিবির। জল্পনা উসকে দিয়ে হাওড়ার বিভিন্ন সভা ও কর্মসূচীতে বর্তমানে উপস্থিতও থাকছেন রুদ্রনীল। সেখানেই শিবপুরের বিধায়ক জটু লাহিড়িকে ‘টার্গেট’ করে তোপ দেগেছিলেন অভিনেতা। এবার তারই পাল্টা দিয়ে তাঁকে ‘জোচ্চোর’ বললেন তৃণমূল বিধায়ক। যার ফলে নির্বাচনের আগেই শিবপুর বিধানসভা কেন্দ্রে বিজেপির রুদ্রনীলের সঙ্গে তৃণমূলের জটু লাহিড়ির (Jatu Lahiri) কাজিয়া তুঙ্গে।

প্রসঙ্গত, সোমবার হাওড়ায় বিজেপির হয়ে প্রচারে এসে জটু লাহিড়ির উদ্দেশ্যে তোপ দাগেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) । অভিনেতা বলেছিলেন, ‘পৃথিবীর তিন ভাগ জল, এক ভাগ স্থল- এটা ভূগোলে আছে। কিন্তু হাওড়ায় সেই ভূগোল উল্টেছে। এখানে এক ভাগ জল নেই। সব বুজে গেছে। আর যেটুকু ফাঁকা স্থল আছে, সেটাও বুজে প্রমোটিং হয়ে গেছে কিছু বিধায়ক ও কাউন্সিলরের সৌজন্যে।’ সেখানেই তৃণমূল বিধায়ক জটু লাহিড়ির বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনে রুদ্র বলেন, ‘এই এলাকার রামঠাকুরের পুকুর চুরি করে নিয়েছেন জটুবাবু।’

অভিনেতার এমন মন্তব্য নজর এড়ায়নি প্রবীণ তৃণমূল বিধায়কের। ‘বাংলার মেয়ে মমতা’ কর্মসূচীতে যোগ দিতে এসে এবার রুদ্রনীলকে ‘জোচ্চোর’ বলে পাল্টা আক্রমণ করলেন তিনি। তাঁর কথায়, ‘বাম আমলে এই অভিনেতা হাওড়ার নরসিংহ দত্ত কলেজের টাকা তছরূপ করেছে। এরপর রাজ্য সরকারের থেকে তিন লক্ষ টাকা করে নিলেও কোনও কাজ করেনি রুদ্রনীল।’ একুশের ভোটে রুদ্রনীল যদি তাঁর বিরুদ্ধে প্রার্থীও হন, তাহলেও এলাকার মানুষদের ভালবাসায় তিনিই শিবপুর থেকে জিতবেন বলে দাবি তৃণমূল বিধায়কের।

TwitterFacebookWhatsAppEmailShare

#rudranil ghosh, #West Bengal Assembly Election 2021, #Jatu Lahiri

আরো দেখুন