রাজ্য বিভাগে ফিরে যান

নাড্ডার কর্মসূচিতে ব্রাত্য শুভেন্দু-রাজীবরা, জল্পনা

February 25, 2021 | < 1 min read

শুভেন্দু অধিকারী অথবা রাজীব ব্যানার্জিরা প্রতিদিন মতই দাবি করুন না কেন তারা বিজেপির নেতৃত্বে সোনার বাংলা গড়বেন, বিজেপি (BJP) কিন্তু তাদের বাদ দিয়েই সোনার বাংলা গড়তে চাইছে।

সম্প্রতি যতবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) বাংলায় এসেছেন তার সভায় আমন্ত্রণ জানানো হয়নি শুভেন্দু অধিকারী অথবা সদ্য তৃণমূল (Trinamool) থেকে আসা নব্য বিজেপি নেতাদের। আজ কলকাতায় এসে বাংলার ২৯৪ টি বিধানসভা এলাকার জন্য একটি করে প্রদীপ প্রজ্জ্বলন করে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখালেও, বিজেপির সর্বভারতীয় সভাপতির মঞ্চে দেখা গেলোনা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) অথবা রাজীব ব্যানার্জীদের (Rajib Banerjee)।

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় অথবা বিভূতিভূষণের বাড়িতে তাঁর সঙ্গে যাওয়ার অনুমতি দেওয়া হয়নি তাঁদের বলে জানা গিয়েছে রাজ্য বিজেপি সূত্রে।

প্রসঙ্গত, আদি বনাম নব্য বিজেপির দ্বন্দ্বে ইতিমধ্যেই নাজেহাল গেরুয়া শিবির। ইতিমধ্যেই জেলায় জেলায় দুই গোষ্ঠীর সংঘর্ষের খবর এসেছে। কোথাও কোথাও নব্য নেতাদের নামে প্রার্থী হওয়ার পোস্টারও পড়েছে। কিছুদিন আগেই তাই নব্য নেতাদের ক্ষমতা খর্ব করে বিজেপি বিজ্ঞপ্তি জারি করে যে কোনওরকম সাংগঠনিক পদে কাউকে নিযুক্ত করতে দিলীপ ঘোষের অনুমতি লাগবে।

আদি-নব্য গোষ্ঠীদ্বন্দ্ব যে বিধানসভার আগে ভাবছে বিজেপিকে, তা বলাই বাহুল্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #Rajib Banerjee, #J P Nadda

আরো দেখুন