রাজ্য বিভাগে ফিরে যান

অনিশ্চিত অমিত শাহের ২ ও ৩ মার্চের বঙ্গসফর, বৈঠকে বিজেপি নেতৃত্ব

February 28, 2021 | < 1 min read

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ২ মার্চের বঙ্গসফর অনিশ্চিত। স্বাভাবিকভাবেই অনিশ্চয়তার মুখে ২ ও ৩ মার্চের অমিত শাহের (Amit Shah) সমস্ত কর্মসূচি। যদিও মঙ্গলবার রাজ্যে না আসেন সেক্ষেত্রে পরবর্তীতে কবে তিনি আসবেন, সে বিষয়ে এখনও দিল্লির তরফে কোনও তথ্য মেলেনি। এবিষয়ে বৈঠক চলছে, এমনটাই জানিয়েছেন বিজেপি নেতা প্রতাপ বন্দ্যোপাধ্যায়।

দিনদুয়েক আগে বিজেপির (BJP) তরফে জানানো হয়েছিল, ২ মার্চ ফের পশ্চিমবঙ্গে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ওই দিন উত্তর কলকাতার টালা থেকে চৌরঙ্গী পর্যন্ত মিছিল করার কথা ছিল তাঁর। তার পরের দিন অর্থাৎ ৩ মার্চ দক্ষিণ কলকাতার রাসবিহারী থেকে রবীন্দ্র সদন পর্যন্ত মিছিল করতেন তিনি। মালদহে একটি জনসভাতেও যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কাকদ্বীপে কলকাতা জোনের যে ‘পরিবর্তন যাত্রা’র সূচনা শাহ করেছিলেন তার সমাপ্তি হওয়ার কথাও ছিল ওই দিনই। কিন্তু রবিবার শাহের সফরের অনিশ্চয়তার বিষয়টি প্রকাশ্যে আসে। জানা যায়, তাঁর ওই ২ দিনের সমস্ত কর্মসূচি বাতিল করা হচ্ছে। যদিও দলের তরফ এখনও তাঁর সফর বাতিলের বিষয়টি জানানো হয়নি।

উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি। প্রচারের উদ্দেশে দফায় দফায় রাজ্যে আসছেন কেন্দ্রীয় নেতারা। বিভিন্ন জেলায় একাধিক কর্মসূচিতে যোগ দিচ্ছেন তাঁরা। জনসংযোগও করছেন। চলতি মাসের ১৮ তারিখ রাজ্য সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জনসভা, রোড শো করেছিলেন তিনি। মধ্যাহ্নভোজন সেরেছিলেন কাকদ্বীপের এক মৎস্যজীবীর বাড়িতে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengal, #Amit shah, #West Bengal Election 2021

আরো দেখুন