দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

নিমতায় বিজেপি কর্মীর মাকে মারধর তৃণমূলের?

February 28, 2021 | < 1 min read

বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে তাঁর অশীতিপর বৃদ্ধা মাকে বেপরোয়া মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। উত্তর দমদম পুরসভার ৬ নং ওয়ার্ডের নিমতা পাটনা স্কুল রোডের বাসিন্দা বিজেপি কর্মী গোপাল মজুমদারের অভিযোগ, এদিন ভোর সাড়ে ৪টে নাগাদ তিনজন তৃণমূলকর্মী তাঁদের বাড়িতে ঢুকে প্রথমে তাঁর ওপর এবং পরে তাঁর মায়ের ওপর হামলা চালায়।

ওই বিজেপি কর্মীর আরও অভিযোগ, তাঁকে বন্দুকের বাঁট দিয়ে মারধর করে শাসকদলের ওই কর্মীরা। তাঁর মা তখন বাধা দিতে এলে তাঁকে ধরেও মারতে শুরু করে তারা। গোপালবাবুর অভিযোগ, এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তিনজন তৃণমূলকর্মী। তাঁদের নামে ইতিমধ্যে নিমতা থানায় এফআইআর দায়ের করেছেন তিনি।

যদিও, তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের জাতীয় মুখপাত্র টুইট করে বলেছেন, তৃণমূল ইতিবাচক প্রচার চালাচ্ছে। কিন্তু মরিয়া বিজেপির কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুশাসনের বিরুদ্ধে বলার মত কোনও ইসু নেই। কত নীচে নামতে পারে তারা? মিথ্যে কথা বলে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। কাউকে রেহাই দেওয়া হচ্ছে না। এমনকি প্রবীণ নাগরিকরাও ছাড় পাচ্ছেন না। বিজেপি যে ভুয়ো খবরের কারখানা তা আবার প্রমাণ হল।

সূত্রের খবর, গোপালবাবুর মা শুভাদেবীর শারীরিক অসুস্থতার কারণেই গত তিন বছর ধরেই মুখের গড়ন ওরকম। কোনও মারধরের কারণে এই অবস্থা হয়নি। বরং গোপালবাবুর বিরুদ্ধেই পরিবারের একাংশের অভিযোগ যে তিনি মদ খেয়ে অনেক সময় মায়ের গায়ে হাত তোলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Fact Check, #nimta, #bjp

আরো দেখুন