উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

নিজের ঘর না সামলে বাংলায় প্রচার, যোগীকে একযোগে আক্রমণ তৃণমূলের

March 2, 2021 | < 1 min read

আজ নির্বাচনী প্রচারে রাজ্যে এসেছেন যোগী আদিত্যনাথ(Yogi Adityanath)। মালদার(Malda) গাজোলে বিজেপির উত্তরবঙ্গের পরিবর্তন যাত্রার সমাপ্তি সভায় যোগ দেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। মালদার সভামঞ্চ থেকে তৃণমূলকে আক্রমণও করেন যোগী।

এবার একই স্বরে তারই উত্তর দিলেন তৃণমূলের নেতারা। ডেরেক ও ব্রায়েন, কাকলি ঘোষ দস্তিদার, মহুয়া মৈত্র, পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা ঘোষ, মনোজ তিওয়ারি, সবাই টুইটারে এক চোট নিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে। বললেন, নিজের ঘর যে সামলাতে পারে না তিনি আসছেন বাংলায় প্রচার করতে।

ডেরেক ও ব্রায়েন(Derek O Brien), কাকলি ঘোষ দস্তিদার(Dr Kakoli Ghosh Dastidar), পার্থবাবুরা(Partha Chatterjee), মনোজ তিওয়ারি (Manoj Tiwary), যেখানে জানতে চাইলেন কেন খুন করা হল হাথরাসে নির্যাতিতার বাবাকে?

যোগীকে তার আসল নাম অজয় বিস্ত নামে উল্লেখ করে তৃণমূলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েন বলেন যে পরিযায়ী নেতারা যখনই বাংলায় আসেন, তৃণমূল তাদের মিথ্যার পর্দাফাঁস করে ছাড়ে। তিনি বলেন যে ন্যাশনাল ক্রাইম ব্যুরোর রিপোর্ট অনুযায়ী উত্তর প্রদেশে দাঙ্গা ও আগুন লাগানোর ঘটনা ২০১৭ সকে ৯৫৯৪, ২০১৮ সালে ৯৬৩৪ এবং ২০১৯ সালে ৬৩৩১টি। সুতরাং অজয় বিস্তের বাংলায় এসে সমালোচনা করার কোনও মুখ নেই।

সেখানে মহুয়া মৈত্র(Mahua Moitra) উত্তরপ্রদেশকে(Uttar Pradesh) ধর্ষণের রাজধানী বলে সম্মোধন করলেন।

প্রসঙ্গত আজই হাথরাসের(Hathras) তরুণীর শ্লীলতাহানিতে অভিযুক্ত যুবক গৌরব শর্মা গুলি করে মারে নির্যাতিতার বাবাকে! আগের বছরও তরুণীকে ধর্ষণ করে খুন করার ঘটনায় খবরে এসেছিল হাথরাস। আর এই হাথরাস আদতে যোগী আদিত্য নাথের রাজত্বে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mahua Moitra, #Uttar Pradesh, #yogi adityanath, #partha chatterjee, #Hathras, #Dr Kakoli Ghosh Dastidar, #Manoj Tiwary, #Arpita Ghosh, #shootout

আরো দেখুন