রাজ্য বিভাগে ফিরে যান

‘যাঁর নিজের বাড়িতে কাচের, তাঁর অন্যের ঘরে ঢিল ছোড়া উচিত নয়!’ যোগীকে তোপ সায়নীর

March 3, 2021 | < 1 min read

রাজনীতিতে নবাগতা হলেন সায়নী ঘোষ। কিন্তু বরাবরই তিনি দেশ ও রাজ্যের রাজনৈতিক অবস্থা নিয়ে ভোকাল। জোড়াফুলের পতাকা হাতে নিয়েই সায়নী জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন।

বাংলাতে ভোট দুয়ারে এসে গেছে। বিভিন্ন রাজ্য থেকে নেতা মন্ত্রীরা এসে শুরু করে দিয়েছেন ভোটের প্রচার। সম্প্রতি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) এ রাজ্যে আসেন ভোটের প্রচারে। আর এখানে এসেই তিনি বলেন যে বাংলার সরকার মেয়েদের সুরক্ষা দিতে ব্যর্থ। আর এই প্রসঙ্গেই যোগীকে ঠুকে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অভিনেত্রী ও সদ্য তৃণমূলে যোগদান করা সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

সায়নী তাঁর ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে লেখেন যে যিনি দেশের রেপ ক্যাপিটালের মুখ্যমন্ত্রী নাকি বলছেন পশ্চিমবঙ্গে নারীসুরক্ষা নেই। আর শেষে লেখেন, “যাঁর নিজের বাড়ি কাচের, তাঁর অন্যের ঘরে ঢিল ছোড়া উচিত নয়।”

হুগলির তৃণমূলের (Trinamool) মঞ্চে দাঁড়িয়ে সায়নীকে ধন্যবাদ জানাতে দেখা গেল ‘দিদি’কে। এত কম বয়সে, এত বড় সুযোগ পাওয়ার জন্য তিনি ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রীকে। সেই সঙ্গে এও বলেন যে বাংলা পাখির চোখ হতে দেবেন না। সেই মতো কাজও শুরু করে দিয়েছেন। ‘বাংলা নিজের মেয়েকেই চায়’-এর হয়ে যেমন প্রচার করছেন, তেমনই দিদির হয়ে লড়া শুরু করেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #CM Yogi Adityanath, #Saayoni Ghosh

আরো দেখুন