দেশ বিভাগে ফিরে যান

তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপের বাড়িতে হানা আয়কর দপ্তরের, নিন্দা তৃণমূলের

March 3, 2021 | < 1 min read

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু এবং পরিচালক অনুরাগ কাশ্যপের বাড়িতে হঠাৎই হানা দিলেন আয়কর দপ্তরের আধিকারিকরা। বুধবার মুম্বইয়ে তাপসী ও অনুরাগের (Anurag Kashyap) বাড়িতে গিয়ে তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে, তাপসী পান্নু (Taapsee Pannu) ও কাশ্যপের পাশাপাশি পরিচালক বিকাশ বেহল ও মধু বর্মা মন্টেনার বাড়িতেও ঢুঁ মারেন আধিকারিকরা। ছবির প্রযোজনা ও বাংলা, হিন্দি, তেলুগু ভাষায় ছবির ডিসট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন মধু। ২০০৮ সালে আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’র সহ-প্রযোজকও ছিলেন মধু বর্মা মন্টেনা। এছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে। অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে মাসাবার স্বামী ছিলেন মন্টেনা। তাঁদের ফ্যান্টম ফিল্মসেও তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছে। 

হঠাৎই এই সব হাই প্রোফাইল তারকার বাড়িতে আয়কর অফিসারদের হানায় ছড়িয়েছে চাঞ্চল্য। মুম্বইয়ের পাশাপাশি পুণের বিভিন্ন এলাকাতেও তল্লাশি চালাচ্ছেন আয়কর বিভাগের আধিকারিকরা।

উল্লেখ্য, সম্প্রতি ধর্ষণ সংক্রান্ত একটি মামলায় সুপ্রিম কোর্টের রায়ের বিরোধিতা করতে শোনা গিয়েছিল অভিনেত্রী তাপসীকে। এছাড়াও বিভিন্ন সময় শাসক বিরোধী মন্তব্য করার জন্যে সংবাদের শিরোনামে উঠে এসেছেন এইসব তারকারা। আর সেই কারণেই যে বিজেপি (BJP) রোষের মুখে পড়তে হয়েছে তা নিয়ে একপ্রকার নিশ্চিত রাজনৈতিকমহল।

তৃণমূল কংগ্রেসের মন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu) বিষয়টির তীব্ৰ নিন্দা করে বলেন, বিজেপির তিন শরিক সিবিআই, ইডি এবং আইটি। যখন যাকে আক্রমণ করার দরকার হয় ওরা তখন এদের কাজে লাগায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Anurag Kashyap, #Income tax, #Taapsee Pannu, #Trinamool Congress

আরো দেখুন