রাজ্য বিভাগে ফিরে যান

‘খেলা হবে’ বাজিয়ে রোড শো, মনোনয়ন জমা দিলেন সুজাতা

March 19, 2021 | 2 min read

‘খেলা হবে, খেলা হবে’ গানের তালে কর্মী সমর্থকদের সঙ্গে গলা মেলালেন সুজাতা মণ্ডল। শতাধিক কর্মী সমর্থক নিয়ে বৃহস্পতিবার রোড শো করে আরামবাগের মহকুমা অফিসে জমা দিলেন মনোনয়ন পত্র। সুজাতা মণ্ডলের মিছিল যত এগিয়েছে তৃণমূলের কংগ্ৰেসের (Trinamool) কর্মী সমর্থকদের উচ্ছ্বাস, উন্মাদনা বেড়েছে সমান তালে। আরামবাগ দেখল ঘরের মেয়ের রোড শো-তে জনজোয়ার। বাসুদেবপুর মোড় থেকে জুবলি পার্ক পর্যন্ত তৃণমূলের রোড শো-তে বিজেপি হটানোর গর্জন তুলল তৃণমূলের নেতাকর্মীরা।

আমাদের শতশত নেতৃবৃন্দ কর্মীদের যে উচ্ছ্বাস এদিন দেখলাম তাতে নিশ্চিত হলাম আরামবাগের মানুষ মমতাদির সঙ্গে আছেন। তৃণমূলের সঙ্গে আছেন। নেতাকর্মীর, সমর্থকদের ভিড় থেকে এদিন একথা বললেন আরামবাগের ঘরের মেয়ে সুজাতা মণ্ডল (Sujata Mondal)। আরামবাগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আসা নিয়ে তিনি বলেন, কে আসছে না আসছে আমার জানার দরকার নেই। আমাদের দিলীপ যাদব আছেন। দিলীপ ঘোষকে গুরত্ব দেওয়ার প্রয়োজনই বোধ করছি না। সেইসঙ্গে সুজাতা বলেন, এখানে কাউকে আমরা প্রতিপক্ষ ভাবছি না। আমাদের প্রতিপক্ষ আমাদের উন্নয়ন, আমাদের কাজ। আমরা নিজেদেরকে নিজেরা ছাপিয়ে যেতে চাই। আগামী পাঁচটা বছর বাংলার মানুষকে, আরামবাগের মানুষকে যেন সোনায় মোড়া ভালোবাসা দিতে পারি। বিজেপির বিরুদ্ধে কটাক্ষ করে তিনি বলেন, বিজেপি দল আছে বলে আমার মনে হয় না। যা নিয়ে আরামবাগের বিজেপির প্রার্থী মধুসূদন বাগ বলেন, মাননীয়ার এই বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কোনও নৈতিক অধিকার নেই। কারণ তিনি বিজেপি সম্বন্ধে কিছুই জানেন না। বিজেপি পৃথিবীর সর্ববৃহৎ রাজনৈতিক দল। যে দল ভারতবর্ষ শাসন করছে।

বিজেপি প্রার্থী বিমান ঘোষ, বিশ্বনাথ কারক, মধুসূদন বাগ ও সুশান্ত ঘোষ এদিন এসডিও অফিসে মনোনয়নপত্র জমা দেন। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপির মিছিলে থাকলেও মনোনয়ন জমা দেওয়ার সময় অনুপস্থিত ছিলেন। দিলীপবাবুকে প্রশ্ন করা হয়, আপনারা সব জায়গায় প্রার্থী দিতে পারছেন না কেন। তৃণমূল কংগ্রেস প্রার্থী দিয়ে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন তৃণমূল তো ভেঙে যাচ্ছে, এগবে কী! প্রার্থী এগয় না, দল এগয়। কয়েকদিনের মধ্যে আমাদের সব প্রার্থীর নাম ঘোষণা হয়ে যাবে। সেই সঙ্গে বলেন, এখানে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। সবার কথা শুনছি। একসঙ্গে আমরা তৃণমূলকে হারাব। ২০০ আসন নিশ্চিত পাব।

বিজেপির জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ দলের অনান্য প্রার্থীদের নিয়ে এসিডিও অফিসে মনোনয়ন জমা দিতে এসে বলেন, চারিদিকে যে ইঙ্গিত পাচ্ছি তাতে বাংলায় পরিবর্তনের পরিবর্তন হবে। সামনের নির্বাচনে তৃণমূল হারার জন্য প্রস্তুত থাকুক।

তৃণমূলের জেলা সভাপতি ও পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদব বলেন, আজ আমাদের তিনজন প্রার্থী আরামবাগের এসডিও অফিসে মনোনয়ন জমা দিয়েছেন। এবার সর্বশক্তি দিয়ে প্রচারে নামব। চারটে বিধানসভাতেই তৃণমূলের প্রার্থীরা জয়ী হবেন। প্রাক্তন ফরোয়ার্ড ব্লক নেতা বর্তমানে ঘাটালের বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক বলেন, তৃণমূল সারা বাংলার সঙ্গে এখানেও উচ্ছেদ হবে।

আরামবাগ পুরসভার চেয়ারম্যান স্বপন নন্দী বলেন, ভোটের পর বোঝা যাবে কে তুচ্ছ। কারা উড়ে যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #sujata mondal

আরো দেখুন