বিনোদন বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ী, ভর্তি হাসপাতালে

April 1, 2021 | < 1 min read

বিনোদন জগতে ফের করোনার (Corona Virus) থাবা। এবার কোভিড (COVID-19) পজিটিভ বর্ষীয়ান সংগীতশিল্পি বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এমনটাই জানিয়েছেন শিল্পীর মুখপাত্র।

শিল্পীর মুখপাত্র জানিয়েছেন, করোনা সংক্রান্ত সমস্ত সতর্কতা নিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। কিন্তু তা সত্ত্বেও করোনার কবল থেকে বাঁচতে পারেননি। বয়সের কথা মাথায় রেখেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয়েছে ৬৮ বছরের শিল্পীকে। ডাক্তাররা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন।

বাপ্পি লাহিড়ীর মেয়ে রেমা জানিয়েছেন, শিল্পীর শরীরে করোনার উপসর্গ দেখা মাত্রই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। গত কয়েকদিনে বাপ্পি লাহিড়ী এবং তাঁর পরিবারের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের প্রত্যেককে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন রেমা। পাশাপাশি বাপ্পি লাহিড়ীর আরোগ্য কামনা করার জন্য দেশ ও বিদেশের অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন শিল্পীর কন্যা।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে কিছুদিন আগেই উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্র। এনিয়ে বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। করোনা আক্রান্তদের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকায় মহারাষ্ট্রে কিছুদিন আগেই নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই মনোজ বাজপেয়ী, আর মাধবন, কার্তিক আরিয়ান, ফতিমা সানা শেখের মতো একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Corona, #Bappi lahiri

আরো দেখুন