দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

উলুবেড়িয়ায় ফাঁকা পড়ে থাকল প্রধানমন্ত্রীর সভার দর্শকাসন

April 1, 2021 | < 1 min read

ভোটের বেশ কয়েক মাস আগে থেকেই হেভি ওয়েট নেতাদের দিয়ে প্রচার চালাচ্ছে বিজেপি। স্বরাষ্ট্র মন্ত্রী, স্মৃতি ইরানী, নীতিন গড়করি, যোগী আদিত্যনাথের মতো তারকা প্রচারকদের দিয়ে জনসভা করিয়েও বার বার রাজ্যবাসীর মন পেতে ব্যর্থ হয়েছে বঙ্গ বিজেপি। মিলেছে শুধুই প্রত্যাখ্যান। হিন্দি ভাষায় বক্তৃতা আর এই গরম দুইয়ে মিলে ল্যাজেগোবরে অবস্থা বিজেপির। সে যাই হোক, মাস্টার স্ট্রোক তো তাদেরই হাতে। এমনটাই ভেবেছিল তারা। ‘হামারে পাস নরেন্দ্র মোদী (Mamata Banerjee) হ্যায়, তুমারে পাস কেয়া হ্যায়?’। খানিক এই ধাঁচে নরেন্দ্র মোদীকে বার বার রাজ্যে টেনে এনে হৃত গৌরব ফেরাতে চেয়েছিল গেরুয়া শিবির। মোদীকে দেখতে লোক আসবে না তা আবার হয় নাকি? পরিকল্পনা মতো কাজও হয়েছিল। প্রথম দিকে প্রধানমন্ত্রীর সভায় জনসমাগম বেশ হত।

কিন্তু সেই প্রধানমন্ত্রীকেও শেষ পর্যন্ত প্রত্যাখ্যান করলেন বাঙালি। উলুবেড়িয়ায় কার্যত ফাঁকা পড়ে রইল প্রধানমন্ত্রীর সভার দর্শকাসন। তাঁর বক্তৃতা চলাকালীনই দলে দলে মানুষ সভা ছাড়লেন।

দর্শকদের একাংশের মতে এই গরমে তিষ্টনো দায়। আর এক অংশ বললেন, প্রধানমন্ত্রী এখন ‘ডাল ভাত’। চাইলে আবার পরে দেখা যাবে। প্রায় রোজই আসছেন রাজ্যে।

রাজনৈতিক মহলের মতে, দৈনিক যাতায়াত করে নিজের গুরুত্ব হারিয়েছেন প্রধানমন্ত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #Uluberia, #West Bengal Election 2021

আরো দেখুন