রাজ্য বিভাগে ফিরে যান

ডালখোলায় নুসরতের রোড শোতে আছড়ে পড়ল ভিড়

April 6, 2021 | 2 min read

উত্তর দিনাজপুর জেলার করণদিঘির তৃণমূল প্রার্থী গৌতম পালের সমর্থনে সোমবার ডালখোলা ও টুঙ্গিদিঘিতে রোড শো করলেন অভিনেত্রী তথা দলের সাংসদ নুসরত জাহান। তাঁর এই রোড শোতে এলাকার প্রচুর কর্মী-সমর্থক অংশ নেওয়ায় জনজোয়ারের সৃষ্টি হয়। ডালখোলায় এই কর্মসূচি চলাকালীন বিজেপি থেকে তৃণমূলে যোগদান চলে। নুসরতের মিছিল ঘিরে তীব্র উন্মাদনা ছিল এলাকায়। এদিন দুপুরে ডালখোলার রেলগেট সংলগ্ন এলাকা থেকে নুসরত হুডখোলা গাড়িতে রোড শো শুরু করেন। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন প্রার্থী গৌতম পাল। ৩৪ নম্বর জাতীয় সড়কে এই কর্মসূচি হয়। কলেজ মোড়ে রোড শো শেষ হয়। টুঙ্গিদিঘিতে একটি লজে বিশ্রামের পর বিকেলে তিনি ফের রোড শোতে অংশগ্রহণ করেন। এখানেও ভিড় আছড়ে পড়ে।  


ডালখোলায় রোড শো চলাকালীন যোগদান কর্মসূচি চলে। তৃণমূলে যোগ দেন ডালখোলা মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক রাজেশ গুপ্তা। তাঁর হাতে জোড়াফুলের ঝান্ডা তুলে দেন নুসরত। রাজেশবাবু তৃণমূলের জেলা কমিটির সদস্য ছিলেন। সম্প্রতি তিনি বিজেপিতে যোগদান করেছিলেন। এদিন ফের নিজের ঘরে ফিরলেন। যোগদানের পর রাজেশবাবু বলেন, আমি বিজেপিতে গিয়ে ভুল করেছিলাম। যোগদানের পর বিজেপির কয়েকটি মিটিংয়ে গিয়েছি। সেখানে এলাকার উন্নয়নের কথা হয় না। তাই তাদের রাজনীতির সঙ্গে আমি নিজেকে মানাতে পারছিলাম না। ভুল বুঝতে পেরে আগের দলেই ফিরে এলাম।


ডালখোলা শহর তৃণমূলের সভাপতি তনয় দে বলেন,  রাজেশবাবু বিজেপিতে গিয়ে ভুল করেছিলেন। সেই ভুল তিনি বুঝতে পেরে এদিন দলে ফিরে এসেছেন। রাজেশবাবু দলে ফেরায় আমরা নিশ্চিত যে, শহরে ৩ থেকে ৪ হাজার ভোটে লিড দেব। বিজেপির ডালখোলা টাউন মণ্ডলের সাধারণ সম্পাদক গৌতম দে বলেন, রাজেশবাবু আমাদের দলে যোগ দিয়েছিলেন নিজের কিছু স্বার্থসিদ্ধির জন্য। কিন্তু বিজেপি করতে হয় নিঃস্বার্থভাবে। আমাদের দলে যোগ দিয়ে আখের গোছানো সম্ভব নয়, এটা বুঝতে পেরেই তিনি তৃণমূলে ফিরে গেলেন। এতে আমাদের সংগঠনে কোনও প্রভাব পড়বে না।


এদিনের কর্মসূচি শেষে গৌতম পাল বলেন, এলাকায় মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। এদিনের রোড শোতে প্রচুর মানুষ স্বতঃস্ফূর্তভাবে এসেছে। প্রচুর ভোটে জয়ী হব বলে আশাবাদী।


রোড শো চলাকালীন নুসরত মাইকে বলেন, এই বাংলায় করোনা, উম-পুন কিংবা যে কোনও বিপদে মানুষের পাশে থেকেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩৪ বছর বামফ্রন্ট সরকার ছিল, তারা উন্নয়ন করেনি। কে কী খাচ্ছে, কার সঙ্গে বিয়ে করছে,  কী পরছে, ধর্ম নিয়ে মারামারি বাংলার মানুষ পছন্দ করে না। এটা আমাদের সংস্কৃতি নয়। তাই বাংলা নিজের মেয়েকেই চায়। গৌতমবাবু এলাকার মানুষের পাশে আছেন এবং থাকবেন।
বিকেলে টুঙ্গিদিঘিতে হাট এলাকায় রোড শো হয়। ছাত্র-যুব, মহিলা থেকে শুরু করে বিভিন্ন স্তরের মানুষ তাতে অংশ নেয়। স্থানীয়রা বলছেন, করণদিঘিতে তৃণমূল প্রচারে অনেক এগিয়ে। এদিনের কমসূচিতে কর্মী-সমর্থকরা ডিজেতে খেলা হবে গানের তালে নাচেন। বাইক নিয়েও অনেকে অংশ নেন। বিরোধীদের অবশ্য দাবি, নুসরত যেহেতু তারকা, তাই তাঁকে দেখতে বিভিন্ন দলের মানুষ উপস্থিত হয়েছিলেন। 

TwitterFacebookWhatsAppEmailShare

#nusrat jahan

আরো দেখুন