রাজ্য বিভাগে ফিরে যান

আক্রান্ত সুজাতা মণ্ডল, কমিশনকে চিঠি তৃণমূলের

April 6, 2021 | < 1 min read

আজ তৃতীয় দফার ভোট চলাকালীন আক্রান্ত হন আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। বিধানসভা কেন্দ্রের আরান্ডিতে মহিলা পুলিশের উপস্থিতিতে বিজেপির দুষ্কৃতীরা বেধড়ক মারধর করেছে তাঁকে। বিজেপিরা (BJP) তাঁকে বাঁশ হাতে তাড়া করছে এমন ভিডিওও সামনে আসে।

সুজাতা মন্ডল আক্রান্ত হওয়ার পরই এই ঘটনার প্রেক্ষিতে নির্বাচন কমিশনকে চিঠি দিল তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। নির্বাচন কমিশনের কাছে কর্মীদের সুরক্ষা নিশ্চিত করার দাবি জানিয়েছে রাজ্যের শাসক দল। তৃণমূলের তরফ থেকে রাজ্যসভা সাংসদ ডেরেক ও’ ব্রায়েন চিঠি দিলেন নির্বাচন আধিকারিককে। তিনি চিঠিতে লেখেন, ‘বিজেপির গুন্ডারা যাতে কোন দুর্নীতিমূলক আচরণ করতে না পারে, সেটা নিশ্চিত করাই আপনার কর্তব্য। আপনারা রাজ্যে সুষ্ঠ নির্বাচনের আশ্বাস দিয়েছিলেন। আমাদের কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করুন। নির্বাচনের নিরপেক্ষতা বজায় রাখুন।’

সকাল থেকেই আরামবাগের আরান্ডির ২৬৩ নম্বর বুথে অশান্তি হয়। বেলা বাড়তেই তা বিরাট আকার নেয়। তৃণমূলের তরফে অভিযোগ করা হয়, এলাকার মানুষ ভোট দিতে গেলে বিজেপি কর্মীরা তাঁদের ফিরিয়ে দিচ্ছেন। এই খবর পেয়েই ওই বুথে যান আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল (Sujata Mondal)। অভিযোগ, সেখানে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুজাতা। মাথা ফাটে তাঁর নিরাপত্তারক্ষীর।

ইতিমধ্যেই কমিশন ঘটনার রিপোর্ট তলব করেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #sujata mondal, #bjp

আরো দেখুন