উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

পাপীদের ক্ষমা করবেন না, শীতলকুচি নিয়ে রাজগঞ্জে মানুষকে আবেদন মমতার

April 11, 2021 | 2 min read

সামনেই পঞ্চম দফার নির্বাচন। আজ প্রচারে উত্তরবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল চতুর্থ দফার নির্বাচনে রক্ত ঝরেছে কোচবিহারে। তাই আজ উত্তরবঙ্গে মমতা কী বলেন, তার দিকেই তাকিয়ে আছে গোটা দেশ। আজ জলপাইগুড়ি জেলার নাগরাকাটা ও রাজগঞ্জে জনসভা মমতার। পাশাপাশি, বর্ধমানে রোড শো আছে তৃণমূলনেত্রীর।

লাইভ আপডেট

১:৩১: উদ্বাস্তুরা নিশ্চিন্তে থাকবেন, আপনাদের আইনি স্বীকৃতি আমরা দিয়ে দিয়েছি। সবাই ভালো থাকুন, আমি ১৩ তারিখ আবার আসবো।

১:২৯: ভোটের আগে কর্মীরা মেশিন চেক করবেন। মেশিন খারাপ হলে অপেক্ষা করবেন। VVPAT এর স্লীপ চেক করবেন, কাউন্ট সিল করা অব্দি এজেন্টরা থাকবে, মেশিন পাহারা দেবেন। যে ভয় পাচ্ছে, তাকে এজেন্ট করবেন না। এত বড় পাপীদের আপনারা ক্ষমা করবেন না।

১:২৭: ওরা কোভিডের সময় কোথায় ছিল? আমি ৩০০ ট্রেন ভাড়া করে নিয়ে এসেছি পরিযায়ী শ্রমিকদের। ওরা আমাদের ভাইদের গুলি করে মেরেছে, সেই রক্তের রঙ-কে মনে রেখে তৃণমূলকে আরো বেশি ভোটে জেতাতে হবে।

১:২৫: অঙ্গীকার করতে হবে এই বিজেপিকে চাই না। বিজেপি হঠাও দেশ বাঁচাও। বিজেপি চা বাগান খোলেনি, গ্যাস বিনা পয়সায় দেয়নি। ১৫ লক্ষ টাকা দেয়নি। বিজেপি ডাকাতের দল, সব বিক্রি করে দিচ্ছে। ব্যাংক বন্ধ করে দিচ্ছে। খাবেন কি? ওরা মমতাদিকে হারাতে এসেছে, সেই ক্ষমতা ওদের নেই।

১:২৩: আজকে আমরা কালা দিবস পালন করছি দুটো থেকে চারটে বাংলার ব্লকে ব্লকে, এই গুলি চালানোর জন্য অমিত শাহের পদত্যাগের দাবিতে। ওদের হাতে লাঠি আছে। লাঠি না চালিয়ে বুকে গুলি চালিয়েছে। এরা CRPF নয় CISF, এরা ইন্ডাস্ট্রি পাহারা দেয়, পাবলিক কন্ট্রোল করে না, বলছে আত্মরক্ষার্থে গুলি চালিয়েছে, কিসের আত্মরক্ষা। পঞ্চায়েতে‌ও এরকম গন্ডগোল হয়নি।

১:২১: আমাকে আটকাবে? আমি রয়্যাল বেঙ্গল টাইগার। নরেন্দ্র মোদী যে প্রধানমন্ত্রী, লজ্জা করে। স্বরাষ্ট্রমন্ত্রীর চক্রান্ত করে। আপনারা ভয় পাবেন না, ভোট দেবেন, না হলে নাগরিকত্ব নিয়ে নেবে, আমরা বুলেটের বদলা নেব ব্যালটে।

১:১৯: হাজার টাকা গ্যাসের দাম বিজেপির নেই কোন‌ও দাম। আর এখন মানুষ যখন ভোট দিতে যাচ্ছে গুলি চালাচ্ছে। কালকে আমি যেতে চাইলাম, নির্বাচন কমিশন বলল যাওয়া হবেনা ৭২ ঘন্টা, সবাইকে খুন করেছে বুকের উপর গুলি করে, এটা গণহত্যা। আমি শিলিগুড়িতে পৌঁছে ভিডিও কল করে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেছি।

১:১৭: মা বোনেদের জন্য সামাজিক সুরক্ষায় মা-বোনেরা তপশিলি জাতি/ উপজাতি হলে হাজার টাকা মাসে মাসে হাতখরচ দেব, জেনারেল কাস্টরা ৫০০ টাকা পাবেন।

১:১৫: তৃণমূল কংগ্রেস জিতলে বিনামূল্যে রেশন দেব, বিনা পয়সায় সবার বাড়িতে বাড়িতে পৌঁছে দেব। ছাত্র-ছাত্রীরা ১০ হাজার টাকা স্মার্ট ফোনের জন্য পাবেন। সরকার জামিন থাকবে।

১:১৩: ব্যক্তিগত উন্নয়ন যেমন কন্যাশ্রী, রূপশ্রী, ঐক্যশ্রী, সবুজসাথী, স্বাস্থ্যসাথী, বিনা পয়সায় খাদ্য সব দেওয়া হচ্ছে। স্বাস্থ্যসাথীর ৫ লক্ষ টাকার চিকিৎসা বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

১:১২: রাজগঞ্জে তিনটে ইন্ডাস্ট্রিয়াল পার্ক হয়েছে। ডাব গ্রামে আরও দুটো হয়েছে। ৩০০ কোটি টাকায় জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ তৈরি হয়েছে। জলপাইগুড়ি জেলায় অনেক কাজ হয়েছে।

১.১০: এই জায়গায় আমি অনেকবার‌ই এসেছি। কন্যাশ্রী গেস্টহাউস করেছি। উত্তরকন্যা সেক্রেটারিয়েট করেছি, ২ হাজার কোটি টাকায় গাজলডোবা করেছি। কোভিডের জন্য ট্যুরিজম খারাপ গেছে, তাই পরিবহনে লোনের ব্যবস্থা করেছি। ট্রান্সপোর্টের জরিমানা মুকুব করেছি।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal Assembly Elections 2021, #Rajganj, #Mamata Banerjee

আরো দেখুন