রাজ্য বিভাগে ফিরে যান

বাংলার মানুষের জয়: মমতা

May 2, 2021 | 2 min read

তৃতীয়বারের জন্যে সরকার গড়ার পথে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। প্রায় ৪৯ শতাংশ ভোট পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় একা হাতে থামিয়ে দিলেন মোদী- শাহর অপরাজেয় বিজয়রথ। এই বিপুল জয়ের পর সাংবাদিকদের মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায়।

লাইভ আপডেট

৬:২০: গণতন্ত্রের জয় হয়েছে, বিজেপির ধ্বস নেমেছে। মোদি-শাহ বলেছিলেন ডবল ইঞ্জিন হবে। আমি বলেছিলাম ডবল সেঞ্চুরি হবে। আপনারা দেখলেন কার কথা ঠিক। আর‌ও যেন মানুষের জন্য কাজ করতে পারি।

৬:১৯: নন্দীগ্রামের একটি আসন নিয়ে দুঃখ করবেন না। বড় যুদ্ধ জিতলে ছোট লড়াই হারতে হয়। আমরা সুপ্রিম কোর্টের সাংবিধানিক বেঞ্চে যাব। নির্বাচন কমিশনের লক্ষণ রেখা নিয়ে আলোচনা হওয়া দরকার।

৬:১৮: নির্বাচন কমিশন বিজেপির মুখপাত্রে মতন কাজ করেছে। দরকার পড়লে আমরা আদালতে যাব। পেশী শক্তির বিরুদ্ধে আমরা জিতেছি।

৬:১৭: কোভিড কমে গেলে আমরা ব্রিগেড ময়দানে বিজয় উৎসব করবো।

৬:১৫: কোভিডের জ্বর আমরা সামলে নেব। বিনা পয়সায় ভ্যাকসিন আমরা সবাইকে দেবো। আমি কেন্দ্রকে অনুরোধ করবো, সারা ভারতবর্ষে সকলকে বিনামূল্যে ভ্যাকসিন পৌঁছে দিতে। নয়তো আগামীদনে আমি গান্ধী মূর্তির পাদদেশে অনশন করব।

৬:১৩: কোভিড আমাদের অগ্রাধিকার। কোভিডের প্রকোপ বাড়ছে। আমরা বড় আকারে শপথ গ্রহণ অনুষ্ঠান করব না। আমরা তারিখ জানিয়ে দেবো। এরপর আর কারো মুখে কোন‌ও কথা মানায় না। মানুষ যা বলার বলে দিয়েছে।

৬:১২: এই নির্বাচনে দুটো স্লোগান খুব কাজে লেগেছে। আমার ভাইবোনেরা দিয়েছে। খেলা হবে আর জয় বাংলা। আমি ৫০,০০০ ফুটবল গ্রামে গ্রামে বিতরণ করব।

৬:১০: বাংলার জয় হয়েছে। সম্প্রীতির জয় হয়েছে। বাংলার মানুষ আর সারা ভারতবর্ষকে জিতিয়ে দিয়েছে। এত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করতে হয়েছে। এত এজেন্সি, এমনকি নির্বাচন কমিশন আমাদের সাথে রুঢ় ব্যবহার করেছে।

৬:০৮: আমি টার্গেট করেছিলাম ২২১। যেহেতু এটা ২০২১ সাল। কোন‌ও একটা সাক্ষাৎকারে আমাকে যখন ডবল ইঞ্জিনের কথা বলা হয়েছিল আমি ডবল সেঞ্চুরির কথা বলেছিলাম।

৬:০৬: আমি সকল সংবাদমধ্যমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #West Bengal Assembly Elections 2021

আরো দেখুন