বাংলার রায় ২০২১
কলকাতা বিভাগে ফিরে যান

ফেসবুকে রুদ্রনীলকে কটাক্ষ সহকর্মী ভাস্বরের

May 4, 2021 | < 1 min read

বিজেপির পরাজয়ের পর সোশ্যাল মিডিয়া জুড়ে মিমের ছড়াছড়ি। এই দলের পরাস্ত সেলিব্রিটি প্রার্থীদের নিয়ে হাসি-মজারও শেষ নেই। কিন্তু এবার আর সাধারণ মানুষ নন, একেবারে ইন্ডাস্ট্রির  সহকর্মীরাই তাঁদের কটাক্ষ করতে পিছপা হচ্ছেন না। 
বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ ভাস্বর চট্টোপাধ্যায় তাঁর বন্ধু ভবানীপুর কেন্দ্রের বিজেপির পরাজিত প্রার্থী রুদ্রনীল ঘোষকে তীব্র ভাষায় আক্রমণ করেছেন। তিনি রুদ্রকে সবকিছুর আগে ‘ভালো মানুষ’ হওয়ার পরামর্শ দিয়েছেন। শুধু তাই নয়। রুদ্রকে ‘ধান্দাবাজ’ বলেও আক্রমণ শানিয়েছেন তিনি। এখানেই থেমে থাকেননি এই অভিনেতা। তিনি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নিয়ে কবি জয় গোস্বামীর লেখা ‘মালতীবালা বালিকা বিদ্যালয়’ কবিতাটির আদলে একটি কবিতা লিখে ফেসবুকে পোস্ট করেছেন। 


কম যান না পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অনিকেত চট্টোপাধ্যায়। সৃজিত তাঁর ছবি ‘ভিঞ্চিদা’র একটি ক্লিপ ব্যবহার করে রুদ্রকে নিয়ে একটি মিম পোস্ট করেছেন। অন্যদিকে হেরে যাওয়ার পর রুদ্র তাঁর ফেসবুক থেকে একটি পোস্ট করেছিলেন। সেখানে গিয়ে কটাক্ষের সুরে মন্তব্য করেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। 
দিলীপ ঘোষকে কটাক্ষ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়রা। এইসব কিছু নিয়ে কথা বলার জন্য রুদ্রনীলকে ফোন করা হয়েছিল। ফোনের ওপর থেকে কে যেন বলল, ‘তিনি এখন উপলব্ধ নন।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #rudranil ghosh, #bhaswar chatterjee

আরো দেখুন