বাংলার রায় ২০২১
রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপির ফেক নিউজ ছড়াচ্ছে সিপিএম! কর্মীদের সতর্ক করলেন ঐশীরা

May 4, 2021 | < 1 min read

বাংলায় তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরেছে তৃণমূল। রাজ্যজুড়ে জয়জয়কার মমতার। এদিকে ২০০ আসন পাবে বলে দাবি করা বিজেপি ৮০- র ঘরও ছুঁতে পারল না। ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই আবার পুরোনো রূপে ফিরে গেছে বিজেপি। শুরু হয়ে গেছে ভুয়ো খবরের সম্প্রচার।

বিজেপি নেতারা সামাজিক মাধ্যমে বিভিন্ন ভিডিও ছবি পোস্ট করে বলছেন জায়গায় আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা। অভিযোগের তীর স্বভাবতই তৃণমূলের দিকে। সব ক্ষেত্রেই দেখা গেছে বিজেপির এইসব দাবি ভুঁয়ো।

এইরকম ঘটনা আগেও ঘটিয়েছে বিজেপি (BJP)। কিন্তু এইবার সিপিএম (CPM) কর্মীরা আক্রান্ত হচ্ছে বলেও ভুয়ো খবর প্রচার করছে বিজেপি, আরএসএস। সিপিএম কর্মীরাও খবরের সত্যতা যাচাই না করেই সেই খবর দেদারে প্রচার করছেন। কোথাও বলা হচ্ছে পার্টি অফিস জ্বালিয়ে দেওয়া হয়েছে, কোথাও কর্মীকে মারধর করার খবর প্রচারিত হচ্ছে। এইরকম কিছুই যে আসলে ঘটেনি সে কথা স্বীকার করে নিলেন খোদ সিপিএমের নেতা নেত্রীরা। কর্মীদের বললেন আরএসএসের ফাঁদে পা না দিতে।

Comrades, a lot of misinformation is also being circulated by BJP-RSS just to do communal polarisation. Before…

Posted by Aishe Ghosh on Monday, 3 May 2021

আবেগের বশে কর্মীদের ভুঁয়ো খবর প্রচার না করতে অনুরোধ করেলন সিপিএমের নেতা নেত্রীরা। সিপিএম প্রার্থী ঐশী ঘোষ সহ অন্যান্য কমরেডরা কর্মীদের খবরের সত্যতা যাচাই করার অনুরোধ জানালেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #CPM, #Aishe Ghosh

আরো দেখুন