বাংলার রায় ২০২১
বিনোদন বিভাগে ফিরে যান

সোহমের নির্বাচনে জয়ের আনন্দ ম্লান পরিবারের দুঃসংবাদে

May 4, 2021 | < 1 min read

সদ্যই পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election Results 2021) ফলাফল বেরিয়েছে । আর সেখানেই জয়ী হয়েছেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর (Chandipur) কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী টলি-অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty) । কিন্তু নির্বাচনে জেতার সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হল না অভিনেতার পরিবারে । চরম দুঃসংবাদ এল রবিবারই । নির্বাচনের ফলপ্রকাশের দিনই আত্মঘাতী হয়েছেন সোহমের শ্যালিকা পারমিতা নাথ (৩৫) ।

জানা গিয়েছে, পারমিত কেষ্টপুরের এএইচ ব্লকের অভিজাত আবাসনের বাসিন্দা ছিলেন । সেই ফ্ল্যাট থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় । পুলিশ গিয়ে পারমিতাদেবীর দেহ উদ্ধার করে আবাসনের দোতলার ঘর থেকে । পারমিতাদেবীর শ্বশুরবাড়ির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছেন সোহমের স্ত্রী । রবিবার রাতেই তিনি ঘটনাস্থলে পৌঁছন । পুলিশ তাঁর অভিযোগের ভিত্তিতে পারমিতাদেবীর শাশুড়ি বাসন্তী নাথ ও স্বামী রুদ্রপ্রসাদকে গ্রেফতার করেছে ।

অভিযোগ, দীর্ঘদিন ধরেই পারমিতাদেবীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন তাঁর শ্বশুরবাড়ির লোকজন । বিবাহ-বিচ্ছেদ করার জন্য চাপও তৈরি করা হত । দীর্ঘদিন ধরে এই অত্যাচার সহ্য করতে না পেরেই অত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন পারমিতাদেবী, এমনটাই অভিযোগ উঠছে । ঘটনার তদন্তে নেমেছে পুলিশ ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Suicide, #Soham Chakraborty

আরো দেখুন