উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

তুফানগঞ্জে তৃণমূল কর্মীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

May 6, 2021 | < 1 min read

তুফানগঞ্জে রাজনৈতিক উত্তেজনার পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। মঙ্গলবার রাতে তুফানগঞ্জ-১ ব্লকের চিলাখানা-১ গ্রাম পঞ্চায়েতের দাসপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে খুন করার অভিযোগ ওঠে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার সকালে ভুট্টা খেত থেকে ওই কর্মীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। একইসঙ্গে ওই রাতে আরওএকজন তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। কোচবিহারে তাঁর চিকিৎসা চলছে। 
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শাহানুর রহমান (৩২)। তিনি তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। গুরুতর জখম অপর তৃণমূল কর্মীর নাম প্রসেনজিৎ সাহা। দু’জনেরই বাড়ি চিলাখানা হাইস্কুলের পাশে। এদিন কোচবিহারের অতিরিক্ত পুলিস সুপার কুমার সানিরাজ গ্রামে এসে ঘটনার তদন্ত করে যান। 


অভিযোগ, এদিন সকালে উত্তেজিত কিছু যুবক এলাকার বেশ কয়েকটি বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর চালায়। বাড়ি থেকে একটি মোটর বাইক বের করে ৩১ নম্বর জাতীয় সড়কের উপর নিয়ে এসে জ্বালিয়ে দেয়। তুফানগঞ্জের এসডিপিও জ্যামইয়ং জিম্বা বলেন, একটি খুনের ঘটনা হয়েছে। আমরা তদন্ত শুরু করেছি। দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। এলাকায় পুলিস মেতায়ন রয়েছে। 


তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, দোষীদের দ্রুত গ্রেপ্তার করার আবেদন আমরা পুলিসের কাছে রেখেছি। বিজেপির কোচবিহার জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী বলেন, যেকোনও খুনের ঘটনা দুঃখজনক। ওই ঘটনার তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির ব্যবস্থা করা হোক। 


ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে তুফানগঞ্জে বিজেপি ও তৃণমূল কমীদের মধ্যে মারামারি, বাড়িঘর ভাঙচুর, গাড়িতে আগুন লাগানোর মতো ঘটনা ঘটেই চলছে। এতে বাসিন্দারা আতঙ্কিত হয়ে রয়েছেন।  

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #toofanganj

আরো দেখুন